June 16, 2024, 3:50 am

সংবাদ শিরোনাম
সিসিটিভির আওতায় উলিপুরঃ সম্মানিত নাগরিকদের নিরাপত্তায় পুলিশের এই প্রচেষ্টা সরিষাবাড়ীতে ৪ হাজার ব্যক্তির মাঝে এমপির চাল বিতরণ চিলমারীতে পৈ‌ত্রিক সম্প‌তি নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে প্রায় ১৪ বছরের পুরোনো কবর ভেঙে ফেলার অভিযোগ গাজীপুর কালিয়াকৈর চান্দ্রায় ঈদ যাত্রার যাত্রীদের দুর্ভোগ কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে বোতলনোজ প্রজাতির মৃত ডলফিন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার গান কমান্ডার গ্রেফতার ফরিদপুরের নগরকান্দার চাঞ্চল্যকর “ক্লুলেস ডাকাতি” ঘটনার মূলহোতা দুর্ধর্ষ ডাকাত সর্দার রবিজুল শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ রংপুরের পীরগঞ্জে ইয়াবা, জুয়ারী,ও ওয়ারেন্টের আসামী সহ ৮জনকে আটক করে পীরগঞ্জ থানা পুলিশ ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক আলোচনা সভা জৈন্তাপুরে চিকনাগুল বাজারে অবৈধ পশুর হাট, সরকার হারাচ্ছে কোটি টাকার রাজস্ব

পটুয়াখালীতে মন্দিরে ডুকে ৩টি প্রতিমা ভাংচুর করেছে দুর্বৃত্বরা

পটুয়াখালী প্রতিনিধি:
পটুয়াখালীর কলাপাড়ায় একটি মন্দিরে ঢুকে তিনটি প্রতিমা ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার দুপুর দুইটার দিকে কলাপাড়া পৌর শহরের শ্রী শ্রী নাট মন্দিরে প্রবেশ করে শীতলা, কালী ও মনসা প্রতিমা ভাংচুর করে দুর্বৃত্তরা। তবে মন্দিরের সিসি ক্যামেরায় অচেনা এক ব্যক্তিকে ওই মন্দিরের প্রধান ফটক থেকে প্রবেশ করতে দেখা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, দুপুরের দিকে মন্দিরে কোন লোক ছিল না। এ সুযোগে দুর্বৃত্তরা মন্দিরে প্রবেশ করে একটি কক্ষে থাকা তিনটি প্রতিমা ভাঙচুর করে পালিয়ে যায়। প্রতিমা ভাংচুরের খবরে মন্দির এলাকায় ভীড় করে শতাধিক সনাতনী নারী পুরুষ।
এ ঘটনা পরিদর্শন করেছেন কলাপাড়া থানা পুলিশ

Share Button

     এ জাতীয় আরো খবর