July 27, 2024, 10:36 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

সুজানার আফসোস নেই

সুজানার আফসোস নেই

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

একের ভেতর দুই জনপ্রিয় মডেল-অভিনেত্রী সুজানা জাফর। মিডিয়ার পাশাপাশি সামাজিক কর্মকা-েও নিজেকে জড়িয়ে রেখেছেন এই গ্লামার কন্যা। সুজানার নিজ এলাকা ব্রাহ্মণবাড়িয়ায় একটি প্রতিষ্ঠানে এতিম শিশুদের ভরণপোষণের দায়িত্ব নিয়েছেন তিনি। এ ছাড়া সুজানা উত্তরার একটি প্রতিষ্ঠানে অটিস্টিক শিশুদেরও দেখাশোনা করছেন। সামাজিক কাজে যুক্ত হতে পেরে সুজানা বেশ উচ্ছ্বাস প্রকাশ করেন। সময় পেলে এই শিশুদের দেখতে ছুটে যান বলেও জানান তিনি।

সামাজিক কর্মকা-ে অংশগ্রহণ প্রসঙ্গে সুজানা বলেন, আমাদের প্রত্যেকের উচিত এতিম-অসহায় মানুষদের পাশে দাঁড়ানো। আমরা প্রত্যেকে নিজ নিজ জায়গা থেকে এগিয়ে আসলে দেশ ক্রমান্বয়ে উন্নতি লাভ করবে। এ ছাড়া মানুষ মানুষের জন্য। মানুষের জন্য কিছু করতে পারলে আমার অনেক আনন্দ লাগে। আমি চেষ্টা করবো সব সময় মানুষের বিপদে পাশে থাকতে।  এদিকে সুজানা বর্তমানে একটি ধারাবাহিকের কাজ করছেন। বিইউ শুভর ‘লাইফ ইন মেট্র’ শিরোনামের ধারাবাহিকটিতে তাকে দেখা যাচ্ছে। এটি প্রচারিত হচ্ছে এটিএন বাংলায়। ধারাবাহিকের বাইরে সম্প্রতি বিইউ শুভর একটি খ- নাটকের কাজ শেষ করেছেন তিনি। নাটকটির এখনো নাম চূড়ান্ত হয়নি। তিন বান্ধবীর গল্প নিয়ে নাটকটি নির্মিত হয়েছে। সুজানা ছাড়া এই নাটকে আরো অভিনয় করেছেন মৌসুমী হামিদ ও অর্ষা। এই নাটকে তাদের তিনজনকে হিন্দু-মুসলিম ও খ্রিষ্টান ধর্মের তরুণীর চরিত্রে দেখা যাবে বলে সুজানা জানান। সুজানা সমসাময়িক অনেকের চেয়ে কাজ কম করছেন বলেও জানা যায়। এই অল্পসংখ্যক কাজের প্রসঙ্গে সুজানা বলেন, এটি সত্যি আমি অনেকের চেয়ে কাজ কম করছি। কিন্তু এটি নিয়ে আমার কোনো আফসোস নেই। কারণ. আমার কাজের সংখ্যা অল্প হলেও সেই কাজগুলো দর্শকপ্রিয়তার ক্ষেত্রে অনেকের কাজের চেয়ে এগিয়ে। এভাবেই আমি আমার মতো কাজ করে যেতে চাই। দীর্ঘদিন সুজানা শো-বিজে কাজ করছেন। নানা ঘাত-প্রতিঘাতের মধ্য দিয়ে নিজের যোগ্যতার প্রমাণ দিয়েছেন তিনি। বর্তমানে ছোট পর্দার কাজের প্রেক্ষাপট সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, এখন কাজের সংখ্যা অনেক বেড়েছে। প্রতিদিনই ধারাবাহিক, খ-নাটক কিংবা বিজ্ঞাপন নির্মাণ হচ্ছে। এ ছাড়া আজকাল মিউজিক্যাল ফিল্মও দর্শকদের মধ্যে সাড়া ফেলেছে। তবে টিকে থাকার জন্য নতুনদের ভালো কাজগুলোর প্রতি গুরুত্ব দিতে হবে। ভালো কাজের বাইরে কেউ প্রতিদিন পর্দায় আসলেই জনপ্রিয় হয়ে ওঠে না বলে আমি মনে করি।

 

Share Button

     এ জাতীয় আরো খবর