February 21, 2024, 11:05 pm

সংবাদ শিরোনাম
ভোলায় ভাষা শহিদের প্রতি পুলিশ সুপারের শ্রদ্ধা নিবেদন বাংলাদেশ প্রেসক্লাব পীরগঞ্জ উপজেলার দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে ৪দিন ব্যাপী বইমেলার উদ্বোধন মাতৃভাষা শহীদের স্মরনে লক্ষ্মীপুরবাসী জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন চিলমারীতে এসএসসি পরীক্ষার কেন্দ্রে প্রবেশ করতে না দেয়ায়, মোবাইল দিয়ে কর্মচারীর মাথা ফাটালেন উখিয়ায় নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার জমাজমি সংক্রান্ত বিরোধ, পটুয়াখালীতে মাছের ঘেরের বাঁধ কেটে দিয়েছে প্রতিপক্ষরা, ১০ লাখ টাকার ক্ষতি রংপুরে মোটর মালিক সমিতির নেতাকে লক্ষ্য করে গুলি, আটক ৩ শিমুলতলা বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষকের আত্মহত্যা

সুজানার আফসোস নেই

সুজানার আফসোস নেই

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

একের ভেতর দুই জনপ্রিয় মডেল-অভিনেত্রী সুজানা জাফর। মিডিয়ার পাশাপাশি সামাজিক কর্মকা-েও নিজেকে জড়িয়ে রেখেছেন এই গ্লামার কন্যা। সুজানার নিজ এলাকা ব্রাহ্মণবাড়িয়ায় একটি প্রতিষ্ঠানে এতিম শিশুদের ভরণপোষণের দায়িত্ব নিয়েছেন তিনি। এ ছাড়া সুজানা উত্তরার একটি প্রতিষ্ঠানে অটিস্টিক শিশুদেরও দেখাশোনা করছেন। সামাজিক কাজে যুক্ত হতে পেরে সুজানা বেশ উচ্ছ্বাস প্রকাশ করেন। সময় পেলে এই শিশুদের দেখতে ছুটে যান বলেও জানান তিনি।

সামাজিক কর্মকা-ে অংশগ্রহণ প্রসঙ্গে সুজানা বলেন, আমাদের প্রত্যেকের উচিত এতিম-অসহায় মানুষদের পাশে দাঁড়ানো। আমরা প্রত্যেকে নিজ নিজ জায়গা থেকে এগিয়ে আসলে দেশ ক্রমান্বয়ে উন্নতি লাভ করবে। এ ছাড়া মানুষ মানুষের জন্য। মানুষের জন্য কিছু করতে পারলে আমার অনেক আনন্দ লাগে। আমি চেষ্টা করবো সব সময় মানুষের বিপদে পাশে থাকতে।  এদিকে সুজানা বর্তমানে একটি ধারাবাহিকের কাজ করছেন। বিইউ শুভর ‘লাইফ ইন মেট্র’ শিরোনামের ধারাবাহিকটিতে তাকে দেখা যাচ্ছে। এটি প্রচারিত হচ্ছে এটিএন বাংলায়। ধারাবাহিকের বাইরে সম্প্রতি বিইউ শুভর একটি খ- নাটকের কাজ শেষ করেছেন তিনি। নাটকটির এখনো নাম চূড়ান্ত হয়নি। তিন বান্ধবীর গল্প নিয়ে নাটকটি নির্মিত হয়েছে। সুজানা ছাড়া এই নাটকে আরো অভিনয় করেছেন মৌসুমী হামিদ ও অর্ষা। এই নাটকে তাদের তিনজনকে হিন্দু-মুসলিম ও খ্রিষ্টান ধর্মের তরুণীর চরিত্রে দেখা যাবে বলে সুজানা জানান। সুজানা সমসাময়িক অনেকের চেয়ে কাজ কম করছেন বলেও জানা যায়। এই অল্পসংখ্যক কাজের প্রসঙ্গে সুজানা বলেন, এটি সত্যি আমি অনেকের চেয়ে কাজ কম করছি। কিন্তু এটি নিয়ে আমার কোনো আফসোস নেই। কারণ. আমার কাজের সংখ্যা অল্প হলেও সেই কাজগুলো দর্শকপ্রিয়তার ক্ষেত্রে অনেকের কাজের চেয়ে এগিয়ে। এভাবেই আমি আমার মতো কাজ করে যেতে চাই। দীর্ঘদিন সুজানা শো-বিজে কাজ করছেন। নানা ঘাত-প্রতিঘাতের মধ্য দিয়ে নিজের যোগ্যতার প্রমাণ দিয়েছেন তিনি। বর্তমানে ছোট পর্দার কাজের প্রেক্ষাপট সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, এখন কাজের সংখ্যা অনেক বেড়েছে। প্রতিদিনই ধারাবাহিক, খ-নাটক কিংবা বিজ্ঞাপন নির্মাণ হচ্ছে। এ ছাড়া আজকাল মিউজিক্যাল ফিল্মও দর্শকদের মধ্যে সাড়া ফেলেছে। তবে টিকে থাকার জন্য নতুনদের ভালো কাজগুলোর প্রতি গুরুত্ব দিতে হবে। ভালো কাজের বাইরে কেউ প্রতিদিন পর্দায় আসলেই জনপ্রিয় হয়ে ওঠে না বলে আমি মনে করি।

 

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর