February 25, 2024, 2:43 pm

সংবাদ শিরোনাম
রাজধানীর ধানমন্ডিতে পুলিশের অভিযানে ২৯০ বোতল বিদেশি মদ উদ্ধার’ এক নারী’সহ গ্রেফতার-২ এবারে হিলি স্থলবন্দর দিয়ে ভারত থেকে এলো ৫০ মেট্রিকটন নারিকেল জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন সরিষাবাড়ীতে ফসলের বৃদ্ধিকরণে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত রংপুরে এসএসসির প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকের কারাদণ্ড ইসলামপুরে অতি দরিদ্র পরিবারের জীবনযাত্রার মান পরিবর্তনে গ্র্যাজুয়েশন সভা অনুষ্ঠিত উলিপুরে সংবাদ প্রচারের পর দোকান ঘর সরিয়ে নিতে নোটিশ দিলেন সহকারী কমিশনার ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানালেন ডিএমপি কমিশনার গংগাচড়া স্মার্ট প্রেসক্লাবের সভাপতি আজমীর, সাধারণ সম্পাদক সাগর কুড়িগ্রামের উলিপুরে ৬ জুয়াড়ী গ্রেফতার

বিড়ম্বনায় পড়লেন উর্বশী

বিড়ম্বনায় পড়লেন উর্বশী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বর্তমানে যোগাযোগ রক্ষার একটি বড় মাধ্যম হয়ে দাঁড়িয়েছে অনলাইনভিত্তিক সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো। আর তা থেকে দূরে নেই বলিউড তারকারাও। সামাজিক যোগাযোগ মাধ্যমেই ভক্তদের সঙ্গে নিজেদের ভালো লাগা খারাপ লাগা ভাগাভাগি করেন তারা। তবে এবার সেই সামাজিক যোগাযোগ মাধ্যম নিয়ে বেশ বিড়ম্বনায় পড়লেন বলিউড সুন্দরী উর্বশী রাউতেলা।

মঙ্গলবার উর্বশীর টুইটার অ্যাকাউন্ট থেকে বেশ গালাগালি সম্পন্ন টুইট পোস্ট হতে থাকে। প্রথমে সবাই চমকে গিয়েছিলেন, কী হলো উর্বশীর। কিন্তু না, কাজটি আসলে তার ছিল না। কে বা কারা তার টুইটার একাউন্টটি হ্যাকড করে এসব পোস্ট করে যাচ্ছিলেন। আর সে কথা নিশ্চিত করলেন উর্বশী তার ফেসবুক ভেরিফায়েড পেজ থেকে। দুইবার মিস ইউনিভার্স ইন্ডিয়া টাইটেল জেতা সুন্দরী এমন ঘটনায় বেশ ক্ষুদ্ধ।

উর্বশী জানিয়েছেন খুব শিগগিরই টুইটার একাউন্টটি পুনরুদ্ধার করার চেষ্টা চলছে এবং হ্যাকারদের চিহ্নিত করা গেলে আইনের আশ্রয় নিবেন বলেও জানিয়েছেন।

এদিকে এ নায়িকা সম্প্রতি ঘোষণা দিয়েছেন গল্প প্রধান ছবিতে কাজ করতে চান তিনি। তাকে সবাই কেবল সেক্স সিম্বল মেয়ে বলেই ভাবে। ভালো চরিত্র না দিয়ে তার শরীরটাকেই সবাই সিনেমাতে ব্যবহার করতে চায়। তাই উর্বশী এবার মনযোগী হতে চান একটু সিরিয়াস গল্প ও চরিত্রের ছবিতে। নিউজ১৮।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর