February 22, 2024, 4:22 pm

সংবাদ শিরোনাম
ভোলায় ভাষা শহিদের প্রতি পুলিশ সুপারের শ্রদ্ধা নিবেদন বাংলাদেশ প্রেসক্লাব পীরগঞ্জ উপজেলার দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে ৪দিন ব্যাপী বইমেলার উদ্বোধন মাতৃভাষা শহীদের স্মরনে লক্ষ্মীপুরবাসী জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন চিলমারীতে এসএসসি পরীক্ষার কেন্দ্রে প্রবেশ করতে না দেয়ায়, মোবাইল দিয়ে কর্মচারীর মাথা ফাটালেন উখিয়ায় নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার জমাজমি সংক্রান্ত বিরোধ, পটুয়াখালীতে মাছের ঘেরের বাঁধ কেটে দিয়েছে প্রতিপক্ষরা, ১০ লাখ টাকার ক্ষতি রংপুরে মোটর মালিক সমিতির নেতাকে লক্ষ্য করে গুলি, আটক ৩ শিমুলতলা বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষকের আত্মহত্যা

নামঞ্জুর মিলার স্বামীর জামিন আবেদন

নামঞ্জুর মিলার স্বামীর জামিন আবেদন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

মারধর ও যৌতুকের অভিযোগে দায়ের করা মামলায় সংগীত তারকা মিলার স্বামী পারভেজ সানজারির জামিন আবেদন ফের নামঞ্জুর করেছেন আদালত। গত ৫ই অক্টোবর রাতে পারভেজ সানজারিকে গ্রেপ্তার করা হয়।

পর দিন শুক্রবার রিমান্ড চেয়ে আসামিকে আদালতে পাঠানো হয়। কিন্তু আদালত রিমান্ড না দিয়ে আসামিকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। চার দিন পর গতকাল সোমবার আবার জামিন আবেদন করা হলে ঢাকা মহানগর হাকিম জিয়ারুল ইসলাম শুনানি শেষে তা নামঞ্জুর করেন। পারভেজ সানজারিরের পক্ষে জামিনের আবেদন করেন তার আইনজীবী শামীম আহাম্মদ। রাষ্ট্রপক্ষে ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু জামিনের বিরোধিতা করেন।

প্রসঙ্গত রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মারধর ও যৌতুকের অভিযোগে ৫ই অক্টোবর মিলা ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলার নম্বর ৪(১০)২০১৭। নারী নির্যাতন দমন আইনে ১১ (খ) ও ১১ (গ) এবং ৫০৬ ধারায় মামলা হয়েছে। এদিন রাতেই সানজারিকে গ্রেপ্তার করে পুলিশ।

এদিকে এ ঘটনার পর মিলা এক ফেসবুক স্ট্যাটাসে স্বামী পারভেজ সানজিরের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্তের কথা জানান। তিনি বলেন,  আমি ডিভোর্সে যাচ্ছি। আমরা ১০ বছর সম্পর্কের পর বিয়ে করেছিলাম। কিন্তু মাত্র ১৩ দিনের মাথায় আমি জানতে পারি, তার একাধিক নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে। আমাদের প্রেমের সময়গুলোতে সে ক্রমাগত আমার সঙ্গে প্রতারণা করেছে। এমনকি আমাদের বিয়ের পরও একাধিক নারীর সঙ্গে প্রতারণা করেছে। ১০ বছরের সম্পর্কের পর জীবনসঙ্গী হিসেবে থাকতে গিয়ে আমি তার বিশ্বাসঘাতকতার প্রমাণ পেলাম। আমি তার কাছ থেকে শুধু মানসিক নির্যাতনই নয়, মাঝে মাঝে শারীরিক নির্যাতনেরও শিকার হয়েছি।

পপ গায়িকা মিলা ১০ বছর প্রেমের পর চলতি বছরের ১২ মে পারিবারিকভাবে পারভেজ সানজারির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। পারভেজ সানজারি একজন পাইলট। বেসরকারি বিমান সংস্থা ইউএস বাংলা এয়ারলাইন্সে পাইলট হিসেবে কর্মরত আছেন তিনি।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর