March 5, 2024, 10:28 am

সংবাদ শিরোনাম
শিক্ষক হাজির ২জন শিক্ষার্থীও হাজির ২ জন উলিপুরে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন চিলমারীতে এইড-কুমিল্লার ই-কমার্স বিষয়ে সচেতনতা মূলক র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত আন্তঃজেলা ডাকাত দলের ০৪ সদস্যকে গোপালগঞ্জের সদর থানা এলাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাব কুড়িগ্রামে ব্রহ্মপুত্রের চরের শিশুদের শিক্ষা উপকরণ দিলো বাফলা পটুয়াখালীতে আগুনে পুড়ে গেছে মাছের আড়তসহ ৬ টি ব্যবসা প্রতিষ্ঠান। কুয়াকাটায় পালিত বিশ্ব বন্যপ্রানী দিবস পালিত হয়েছে শার্শায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগে কসায়সহ দুজনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত ভোলায় ২২ লক্ষ মানুষের জন্য নেই ব্লাড ব্যাংক সুন্দরগঞ্জে মাদক ব্যবসা অবাধে চলছে নেই কোন প্রতিকার

দ্বৈত চরিত্রে শিপন ও প্রভা

দ্বৈত চরিত্রে শিপন ও প্রভা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা বর্তমানে বিভিন্ন টিভি নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আর চলচ্চিত্রের মুখ শিপন মিত্র ‘দেশা দ্য লিডার’, ‘বিগ ব্রাদার’, ‘ঢাকা অ্যাটাক’, ‘চল পালাই’ ও ‘বন্ধন’ নামের ছবিতে কাজ করেছেন। এবারই প্রথম টিভি নাটকে কাজ করলেন এই অভিনেতা। নাটকে তার সহশিল্পী হিসেবে কাজ করেছেন প্রভা। খ- এই নাটকের নাম ‘ও আমার ভালোবাসার দেশ’। ফারিয়া হোসেনের রচনায় এ নাটকটি পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী।

প্রথমবার টিভি নাটকে কাজ করার বিষয়ে শিপন বলেন, এ ছবিতে আমার ও প্রভার দ্বৈত চরিত্র। আমার দুটি চরিত্রের নাম সাজু এবং কাব্য। একটি ১৯৭১ সালের প্রেক্ষাপট নিয়ে এবং অন্যটি ২০১৭ সালকে ঘিরে। দুটি চরিত্রে আমাকে দর্শক দেখতে পাবেন। পুবাইল ও ঢাকা মিলে এ নাটকের দৃশ্যধারণ করেছেন পরিচালক। আর বিজয় দিবস উপলক্ষে এ নাটকটি নির্মাণ করা হয়েছে। চয়নিকা দিদি খুব ভালো একজন পরিচালক এবং প্রভা একজন ভালো অভিনেত্রী। দুজনের সঙ্গে কাজ করে বেশ ভালো লেগেছে আমার।

টিভিতে প্রথম কাজ করে ভিন্ন এক অভিজ্ঞতা অর্জন হলো। আশা করি, নাটকটি দর্শক পছন্দ করবেন। প্রভা বলেন, নাটকের গল্পটি অসাধারণ। এখানে আমার দ্বৈত চরিত্রের নাম থাকছে রাসু এবং জুই। আর শিপনের সঙ্গে কাজ করেও ভালো লেগেছে। দুজনের চরিত্র এখানে দ্বৈত। আমার বিশ্বাস, এটা দর্শক খুব উপভোগ করবেন। এদিকে, অভিনেতা শিপন সমপ্রতি পরিচালক স্বপন আহমেদের ‘ভবঘুরে’ নামে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিতে গানপাগল একটি তরুণের চরিত্রে তাকে দেখা যাবে। খুব শিগগিরই ফ্রান্সে ছবির কাজ শুরু হবে বলে জানিয়েছেন এই অভিনেতা।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর