February 24, 2024, 9:44 am

সংবাদ শিরোনাম
রাজধানীর ধানমন্ডিতে পুলিশের অভিযানে ২৯০ বোতল বিদেশি মদ উদ্ধার’ এক নারী’সহ গ্রেফতার-২ এবারে হিলি স্থলবন্দর দিয়ে ভারত থেকে এলো ৫০ মেট্রিকটন নারিকেল জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন সরিষাবাড়ীতে ফসলের বৃদ্ধিকরণে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত রংপুরে এসএসসির প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকের কারাদণ্ড ইসলামপুরে অতি দরিদ্র পরিবারের জীবনযাত্রার মান পরিবর্তনে গ্র্যাজুয়েশন সভা অনুষ্ঠিত উলিপুরে সংবাদ প্রচারের পর দোকান ঘর সরিয়ে নিতে নোটিশ দিলেন সহকারী কমিশনার ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানালেন ডিএমপি কমিশনার গংগাচড়া স্মার্ট প্রেসক্লাবের সভাপতি আজমীর, সাধারণ সম্পাদক সাগর কুড়িগ্রামের উলিপুরে ৬ জুয়াড়ী গ্রেফতার

জাতীয় দলের অন্তর্বর্তীকালীন কোচ হওয়ার সম্ভাবনায় এগিয়ে খালেদ মাহমুদ

জাতীয় দলের অন্তর্বর্তীকালীন কোচ হওয়ার সম্ভাবনায় এগিয়ে খালেদ মাহমুদ

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

গুঞ্জন যা ছিল, সেটি শক্ত ভিত্তি পেল বিসিবি প্রধান নাজমুল হাসানের কথায়। বিদেশি কাউকে চূড়ান্ত করতে না পারলে বাংলাদেশ জাতীয় দলের অন্তর্বর্তীকালীন কোচ হওয়ার সম্ভাবনায় এগিয়ে খালেদ মাহমুদ।

চন্দিকা হাথুরুসিংহে পদত্যাগপত্র পাঠানোর পর তার সঙ্গে এখনও আনুষ্ঠানিকভাবে সম্পর্ক ছিন্ন করেনি বিসিবি। তবে হাথুরুসিংহে যে থাকছেন না, সেটি অনেকটাই নিশ্চিত। আলোচনা চলছে তাই পরবর্তী কোচ নিয়ে। অনেকের সঙ্গে যোগাযোগও করছে বিসিবি।

বিদেশি কাউকে চূড়ান্ত করতে সময় লেগে যেতে পারে কিছুটা। সেই সময়টায় অন্তর্বর্তীকালীন দায়িত্ব দেওয়া হবে কোনো একজনকে। সোমবার বিসিবি প্রধান জানিয়ে দিলেন বোর্ডের পছন্দের কথা।

“পরবর্তী সিরিজ শুরু হওয়ার আগে যদি আমরা কোনো বাইরের কোচ না আনি বা চূড়ান্ত করতে না পারি, তাহলে অবশ্যই আমাদের স্থানীয় কেউ কোচ হবে। এখানে খালেদ মাহমুদ আছে, তার সম্ভাবনাই সবচেয়ে বেশি। তাকেই দায়িত্ব দেয়া হবে।”

দিন দুয়েক আগে খালেদ মাহমুদ জানিয়েছেন, দায়িত্ব পেলে সানন্দেই তা নেবেন তিনি। সাবেক এই অধিনায়ক বিসিবির আগের ও বর্তমান কমিটির পরিচালক। পাশাপাশি কোচিংও করান ঢাকা প্রিমিয়ার লিগে ও বিপিএলে। কোচ হিসেবে আছেন ঢাকার বাইরের একটি ক্রিকেট একাডেমিতেও। এর আগে জেমি সিডন্সের সময় ছিলেন জাতীয় দলের সহকারী কোচ।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর