February 22, 2024, 4:28 pm

সংবাদ শিরোনাম
ভোলায় ভাষা শহিদের প্রতি পুলিশ সুপারের শ্রদ্ধা নিবেদন বাংলাদেশ প্রেসক্লাব পীরগঞ্জ উপজেলার দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে ৪দিন ব্যাপী বইমেলার উদ্বোধন মাতৃভাষা শহীদের স্মরনে লক্ষ্মীপুরবাসী জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন চিলমারীতে এসএসসি পরীক্ষার কেন্দ্রে প্রবেশ করতে না দেয়ায়, মোবাইল দিয়ে কর্মচারীর মাথা ফাটালেন উখিয়ায় নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার জমাজমি সংক্রান্ত বিরোধ, পটুয়াখালীতে মাছের ঘেরের বাঁধ কেটে দিয়েছে প্রতিপক্ষরা, ১০ লাখ টাকার ক্ষতি রংপুরে মোটর মালিক সমিতির নেতাকে লক্ষ্য করে গুলি, আটক ৩ শিমুলতলা বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষকের আত্মহত্যা

কঙ্গনার পাশে আমির খান

কঙ্গনার পাশে আমির খান

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বলিউডের দুই তারকা হৃত্বিক রোশন ও কঙ্গনা রনৌতের মধ্যকার সম্পর্ক চরম তিক্ততার পর্যায়ে চলে গেছে। অন্যদিকে কেউ কঙ্গনাকে সমর্থন করছেন, আবার অনেকে হৃতিককে সমর্থন করে এ অভিনেত্রীকে বয়কটের কথা বলছেন। তবে আমির কঙ্গনার পাশে ঠিকই দাঁড়ালেন।

সম্প্রতি মুকেশ আম্বানির বাড়িতে সিক্রেট সুপারস্টার সিনেমার বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়। এ সময় কঙ্গনাকে আমন্ত্রণ জানান আমির।

আম্বানির বিলাসবহুল বাসভবন ‘আন্টিলা’, রয়েছে থিয়েটার। বলিউড তারকা, নির্মাতা এবং ঘনিষ্ঠজনরা প্রায়ই সেখানে সিনেমার বিশেষ প্রদর্শনীর আয়োজন করেন। এরই ধারাবাহিকতায় সম্প্রতি সিক্রেট সুপারস্টার সিনেমার প্রদর্শনীর আয়োজন করা হয়। কিন্তু এতে বলিউড তারকাদের মধ্যে শুধু কঙ্গনাকেই আমন্ত্রণ জানান আমির।

ভারতীয় মিডিয়া বলছে, কঙ্গনাকে বলিউড থেকে বয়কট করা হচ্ছে তা আমির পছন্দ করছেন না। তাই, তার স্ত্রীর সঙ্গে কঙ্গনাই একমাত্র ব্যক্তি যাকে আম্বানির বাড়িতে বিশেষ প্রদর্শনীতে আমন্ত্রণ জানানো হয়।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর