July 27, 2024, 2:25 pm

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

কঙ্গনার পাশে আমির খান

কঙ্গনার পাশে আমির খান

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বলিউডের দুই তারকা হৃত্বিক রোশন ও কঙ্গনা রনৌতের মধ্যকার সম্পর্ক চরম তিক্ততার পর্যায়ে চলে গেছে। অন্যদিকে কেউ কঙ্গনাকে সমর্থন করছেন, আবার অনেকে হৃতিককে সমর্থন করে এ অভিনেত্রীকে বয়কটের কথা বলছেন। তবে আমির কঙ্গনার পাশে ঠিকই দাঁড়ালেন।

সম্প্রতি মুকেশ আম্বানির বাড়িতে সিক্রেট সুপারস্টার সিনেমার বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়। এ সময় কঙ্গনাকে আমন্ত্রণ জানান আমির।

আম্বানির বিলাসবহুল বাসভবন ‘আন্টিলা’, রয়েছে থিয়েটার। বলিউড তারকা, নির্মাতা এবং ঘনিষ্ঠজনরা প্রায়ই সেখানে সিনেমার বিশেষ প্রদর্শনীর আয়োজন করেন। এরই ধারাবাহিকতায় সম্প্রতি সিক্রেট সুপারস্টার সিনেমার প্রদর্শনীর আয়োজন করা হয়। কিন্তু এতে বলিউড তারকাদের মধ্যে শুধু কঙ্গনাকেই আমন্ত্রণ জানান আমির।

ভারতীয় মিডিয়া বলছে, কঙ্গনাকে বলিউড থেকে বয়কট করা হচ্ছে তা আমির পছন্দ করছেন না। তাই, তার স্ত্রীর সঙ্গে কঙ্গনাই একমাত্র ব্যক্তি যাকে আম্বানির বাড়িতে বিশেষ প্রদর্শনীতে আমন্ত্রণ জানানো হয়।

Share Button

     এ জাতীয় আরো খবর