February 22, 2024, 5:29 pm

সংবাদ শিরোনাম
ভোলায় ভাষা শহিদের প্রতি পুলিশ সুপারের শ্রদ্ধা নিবেদন বাংলাদেশ প্রেসক্লাব পীরগঞ্জ উপজেলার দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে ৪দিন ব্যাপী বইমেলার উদ্বোধন মাতৃভাষা শহীদের স্মরনে লক্ষ্মীপুরবাসী জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন চিলমারীতে এসএসসি পরীক্ষার কেন্দ্রে প্রবেশ করতে না দেয়ায়, মোবাইল দিয়ে কর্মচারীর মাথা ফাটালেন উখিয়ায় নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার জমাজমি সংক্রান্ত বিরোধ, পটুয়াখালীতে মাছের ঘেরের বাঁধ কেটে দিয়েছে প্রতিপক্ষরা, ১০ লাখ টাকার ক্ষতি রংপুরে মোটর মালিক সমিতির নেতাকে লক্ষ্য করে গুলি, আটক ৩ শিমুলতলা বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষকের আত্মহত্যা

ইমরান খানের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা

ইমরান খানের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা                  

ডিটেকটিভ নিউজ ডেস্ক

ইমরান খান

পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার ও রাজনীতিক ইমরান খানের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে।

মামলার শুনানির জন্য আদালতে হাজির হতে বারবার ব্যর্থ হওয়া ও এর জন্য লিখিত ক্ষমা না চাওয়ায় বৃহস্পতিবার পাকিস্তান নির্বাচন কমিশন রাজনৈতিক দল (ইসিপি) তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের বিরুদ্ধে আদালত অবমাননার জন্য এ গ্রেপ্তারি পরোয়ানা জারি করে।

ইরমান খানকে গ্রেপ্তার করে আগামী ২৬ অক্টোবর পরবর্তী শুনানিতে হাজির করতে নির্দেশ দিয়েছে ইসিপি। পিটিআই প্রতিষ্ঠাতা সদস্য ও দল থেকে বেরিয়ে যাওয়া রাজনীতিক আকবর এস বাবর তার বিরুদ্ধে আদালত অবমাননা মামলা দায়ের করেন। পিটিআইয়ের মুখপাত্র নায়েমুল হক জানিয়েছেন, ইসলামাবাদ হাইকোর্টে এ গ্রেপ্তারি পরোয়ানার বিরুদ্ধে চ্যালেঞ্জ করবে তাদের দল।নবৃহস্পতিবার প্রধান নির্বাচন কমিশনার বিচারপতি (অব.) সরদার মুহাম্মদ রাজার নেতৃত্বে মামলার শুনানি শুরু হয়। ইমরান খান হাজির না হওয়ায় শুনানি স্থগিত করে তার বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। এর আগে ১৪ সেপ্টেম্বর ইমরান খানের বিরুদ্ধে একই অভিযোগে জামিনযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা জারি করে ইসিপি। তবে ইসলামাবাদ হাইকোর্ট তা স্থগিত করে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর