March 5, 2024, 10:04 am

সংবাদ শিরোনাম
শিক্ষক হাজির ২জন শিক্ষার্থীও হাজির ২ জন উলিপুরে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন চিলমারীতে এইড-কুমিল্লার ই-কমার্স বিষয়ে সচেতনতা মূলক র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত আন্তঃজেলা ডাকাত দলের ০৪ সদস্যকে গোপালগঞ্জের সদর থানা এলাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাব কুড়িগ্রামে ব্রহ্মপুত্রের চরের শিশুদের শিক্ষা উপকরণ দিলো বাফলা পটুয়াখালীতে আগুনে পুড়ে গেছে মাছের আড়তসহ ৬ টি ব্যবসা প্রতিষ্ঠান। কুয়াকাটায় পালিত বিশ্ব বন্যপ্রানী দিবস পালিত হয়েছে শার্শায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগে কসায়সহ দুজনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত ভোলায় ২২ লক্ষ মানুষের জন্য নেই ব্লাড ব্যাংক সুন্দরগঞ্জে মাদক ব্যবসা অবাধে চলছে নেই কোন প্রতিকার

আইএস ঘাঁটি থেকে ইসরায়েল ও ন্যাটো নির্মিত অস্ত্র উদ্ধারের দাবি সিরিয়ার

আইএস ঘাঁটি থেকে ইসরায়েল ও ন্যাটো নির্মিত অস্ত্র উদ্ধারের দাবি সিরিয়ার

ডিটেকটিভ নিউজ ডেস্ক

ইসলামিক স্টেট (আইএস) জঙ্গিদের একটি ঘাঁটি থেকে ইসরায়েল ও ন্যাটোর নির্মিত অস্ত্র উদ্ধারের দাবি করেছে সিরিয়া। দেশটির দেইর এজজর অঞ্চলে আল-মায়াদিন শহরের একটি ঘাঁটি থেকে এসব অস্ত্র উদ্ধার করা হয়েছে।

সিরিয়ান আরব নিউজ এজেন্সি (সানা) সিরীয় সেনাবাহিনীর এক ফিল্ড কমান্ডারের বরাত দিয়ে এ খবর জানিয়েছে। সেনা কর্মকর্তা জানিয়েছেন, উদ্ধার হওয়া অস্ত্রের মধ্যে ইসরায়েলের নির্মিত ভারি, মাঝারি ও হালকা অস্ত্র রয়েছে। ন্যাটো, ইউরোপিয়ান ও পশ্চিমা দেশ নির্মিত মর্টার ও গোলাবারুদ রয়েছে।

মর্টার, গোলন্দাজ বাহিনীর জন্য ব্যবহৃত সরঞ্জাম, সাঁজোয়া যান ধ্বংস করার কাজে ব্যবহৃত ব্যাপক পরিমাণে গোলাবারুদ পাওয়া গেছে। এ ছাড়া, ন্যাটোর ৪০ কিমি পাল্লার একটি ১৫৫ এমএম ভারি কামান পাওয়া গেছে।

সিরিয়ার রাষ্ট্রীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে গ্লোবাল রিসার্চ জানায়, প্রায় ৮০০ মর্টার শেল, ১০ হাজার গুলিসহ মেশিন গান, ১৭ এমএম, ১৪ এমএম ও ৩০ এমএম মেশিন গানের গুলি, আরপিজি, ৩টি আরপিজি লঞ্চার ও বেশ কয়েকটি টেলি কমিউনিকেশন যন্ত্রপাতি। সূত্র: সানা, গ্লোবাল রিসার্চ।

 

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর