July 27, 2024, 8:51 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

অস্ট্রেলিয়ায় ক্লাশরুমে গাড়ি : দুই শিশুর মৃত্যু

অস্ট্রেলিয়ায় ক্লাশরুমে গাড়ি : দুই শিশুর মৃত্যু

ডিটেকটিভ আন্তর্জাতিক ডেস্ক

 

অস্ট্রেলিয়ার সিডনিতে গতকাল মঙ্গলবার একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে স্কুলের ক্লাশরুমে ঢুকে পড়ে। এতে আট বছর বয়সী দুই শিশু প্রাণ হারিয়েছে।

এক বিবৃতিতে অস্ট্রেলিয়ান পুলিশ একথা জানিয়ে বলেছে, একটি স্পোর্টস ইউটিলিটি গাড়ি সিডনির পশ্চিমাঞ্চলে অবস্থিত ওই স্কুলের কাঠের দেয়াল ভেঙ্গে ঢুকে পড়ে। ক্লাশে তখন ২৪ জন প্রাথমিক শিক্ষার্থী ও শিক্ষক ছিল। খবর এএফপি’র।

গুরুতর আহত অবস্থায় পাঁচ শিশুকে হাসপাতালে নেয়া হলে সেখানে দ’ুজন মারা যায়। আহত আট বছর বয়সী দুই মেয়ে ও নয় বছর বয়সী অপর একটি মেয়ের অবস্থা আশঙ্কাজনক। তাদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। অপর ১৬ শিশু ও তাদের শিক্ষক সামান্য আহত হয়েছে।

নিউ সাউথ ওয়েলেসের পুলিশ বিভাগের ভারপ্রাপ্ত অ্যাসিস্ট্যান্ট কমিশনার স্টুয়ার্ট স্মিথ বলেন, পুলিশ একে ইচ্ছাকৃতভাবে নয়, বরং দুর্ঘটনা হিসেবেই দেখছে।’

পুলিশ জানায়, গাড়িটির ৫২ বছর বয়সী নারী চালক এই ঘটনায় আহত হয়নি। তবে তদন্তের অংশ হিসেবে তার রক্ত ও প্র¯্রাব পরীক্ষার জন্য তাকে হাসপাতালে নেয়া হয়েছে। তবে তার লাইসেন্স বাতিল করা হয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর