March 5, 2024, 11:01 am

সংবাদ শিরোনাম
শিক্ষক হাজির ২জন শিক্ষার্থীও হাজির ২ জন উলিপুরে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন চিলমারীতে এইড-কুমিল্লার ই-কমার্স বিষয়ে সচেতনতা মূলক র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত আন্তঃজেলা ডাকাত দলের ০৪ সদস্যকে গোপালগঞ্জের সদর থানা এলাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাব কুড়িগ্রামে ব্রহ্মপুত্রের চরের শিশুদের শিক্ষা উপকরণ দিলো বাফলা পটুয়াখালীতে আগুনে পুড়ে গেছে মাছের আড়তসহ ৬ টি ব্যবসা প্রতিষ্ঠান। কুয়াকাটায় পালিত বিশ্ব বন্যপ্রানী দিবস পালিত হয়েছে শার্শায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগে কসায়সহ দুজনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত ভোলায় ২২ লক্ষ মানুষের জন্য নেই ব্লাড ব্যাংক সুন্দরগঞ্জে মাদক ব্যবসা অবাধে চলছে নেই কোন প্রতিকার

অভিনয়ে ফিরেছেন সীমানা

অভিনয়ে ফিরেছেন সীমানা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

প্রায় দুই বছর পর আবারো অভিনয়ে ফিরেছেন দর্শকপ্রিয় অভিনেত্রী সীমানা। এ তথ্য তিনি নিজেই জানিয়েছেন। আজ শনিবার সকালে সঙ্গে আলাপকালে তিনি জানান গেল মাস থেকে আবার নাটকে অভিনয় করছেন।  সন্তান ও সংসার নিয়ে ব্যস্ত থাকার কারণে দীর্ঘদিন তাকে ছোট পর্দায় দেখা যায়নি। তবে সেই সময়ে অভিনয় না করলেও শোবিজের খোঁজ-খবর রাখতেন বলে জানান তিনি। এই প্রসঙ্গে সীমানা বলেন, আমি নিয়মিত সব খোঁজ-খবর নিতাম। কে কেমন কাজ করছে সবই আমার জানা আছে।

এই দুই বছরে আমাদের নাটকে অনেক পরিবর্তন এসেছে দেখছি। নতুনদের অনেকেই ভালো কাজ করছে। গেল দুই বছর সীমানা বিভিন্ন অভিনয় শিল্পীর নাটক-ফিল্ম দেখেছেন ও বই পড়েছেন বলেও জানান। দুই বছর পর ফিরে এসে এ অভিনেত্রী ‘আমার জগত’ নামের একটি টেলিছবির কাজ শেষ করেছেন। এটি পরিচালনা করেছেন মনির হোসেন। এই টেলিছবিতে সীমানা সখিনা নামের চরিত্রে অভিনয় করেছেন। গল্পে দেখা যাবে, সখিনা গ্রামের সহজ-সরল একটি মেয়ে। তার ভালোবাসার মানুষ শহরে এসে একসময় তাকে ভুলে যায়। অন্য একজনের সঙ্গে সে জড়িয়ে পড়ে। তারপর টেলিছবির গল্প অন্য দিকে মোড় নেয়। দীর্ঘদিন পর অভিনয় করে সীমানা বেশ উচ্ছ্বসিত। এই টেলিছবিতে তার বিপরীতে থিয়েটারের একজন নতুন অভিনেতাকে দেখা যাবে। এদিকে সীমানা বর্তমানে মুরাদ পারভেজের ‘রেডিও জকি’ শিরোনামের একটি ধারাবাহিকেও কাজ করছেন বলে জানান। এটি এটিএন বাংলায় প্রচার হচ্ছে। অভিনয়ে নিয়মিত হওয়া প্রসঙ্গে সিমানা বলেন, এখন অল্প সংখ্যক কাজ করছি। আসছে ডিসেম্বর থেকে নিয়মিত অভিনয় করবো। অনেক নির্মাতা নতুন কাজ করার জন্য প্রস্তাব দিচ্ছেন। কিছু নাটকের স্ক্রীপ্ট হাতে পেয়েছি। এগুলো থেকে বেছে ভালো কাজগুলো নিয়ে দর্শকদের সামানে আসবো।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর