May 28, 2024, 8:46 pm

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

বড়াইগ্রামে চাঁদা না পেয়ে অধ্যক্ষকে পিটিয়ে যখম

বড়াইগ্রামে চাঁদা না পেয়ে অধ্যক্ষকে পিটিয়ে যখম

নাটোর জেলা সংবাদদাতা

নাটোরের বড়াইগ্রামে চাঁদা না দেয়ায় অধ্যক্ষকে রড ও বাটাম দিয়ে পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। শনিবার (২৮শে অক্টোবর) জোনাইল বাজারে এ ঘটনা ঘটে।
কলেজ সূত্রে জানা যায়, জোনাইল ডিগ্রি কলেজে ৪ তলা বিশিষ্ট আইসিটি ভবন নির্মাণ কাজ চলছে। এক মাস আগে জোনাইলের গোলজার হোসেনের ছেলে জাহাঙ্গীর আলমসহ সরকারদলীয় কয়েকজন যুবক ভবনের ঠিকাদার আবুল হোসেনের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে। কিন্তু চাঁদা না দেয়ায় তারা নির্মাণ কাজ বন্ধ করে দেয়।
পরে দুইদিন আগে গভর্নিং বডির সদস্য ও শিক্ষকদের সাথে পরামর্শ করে অধ্যক্ষ আবুল আসর মোহাম্মদ শফিউজ্জামান ঠিকাদারকে দিয়ে নির্মাণ কাজ আবার শুরু করেন। এতে ক্ষিপ্ত হয়ে শনিবার অধ্যক্ষ জোনাইল বাজার থেকে মোটরসাইকেলে কলেজে যাবার সময় জাহাঙ্গীরসহ ১০-১২ জন যুবক রড ও কাঠের বাটাম নিয়ে তার উপর অতর্কিত হামলা করে। এ সময় তিনি মোটর সাইকেল থেকে পড়ে গেলে তাকে এলোপাথাড়ি পিটিয়ে জখম করে তারা। একই সাথে তারা অধ্যক্ষের মোটরসাইকেলটিও ভাঙচুর করে। পরে খবর পেয়ে স্থানীয় লোকজন ও কলেজের শিক্ষকেরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় জাহাঙ্গীর আলমকে প্রধান করে ১২ জনের নামে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
এ ব্যাপারে ওসি শাহরিয়ার খান জানান, লিখিত অভিযোগ পেয়েছি। দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share Button

     এ জাতীয় আরো খবর