July 20, 2024, 7:20 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

বড়াইগ্রামে চাঁদা না পেয়ে অধ্যক্ষকে পিটিয়ে যখম

বড়াইগ্রামে চাঁদা না পেয়ে অধ্যক্ষকে পিটিয়ে যখম

নাটোর জেলা সংবাদদাতা

নাটোরের বড়াইগ্রামে চাঁদা না দেয়ায় অধ্যক্ষকে রড ও বাটাম দিয়ে পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। শনিবার (২৮শে অক্টোবর) জোনাইল বাজারে এ ঘটনা ঘটে।
কলেজ সূত্রে জানা যায়, জোনাইল ডিগ্রি কলেজে ৪ তলা বিশিষ্ট আইসিটি ভবন নির্মাণ কাজ চলছে। এক মাস আগে জোনাইলের গোলজার হোসেনের ছেলে জাহাঙ্গীর আলমসহ সরকারদলীয় কয়েকজন যুবক ভবনের ঠিকাদার আবুল হোসেনের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে। কিন্তু চাঁদা না দেয়ায় তারা নির্মাণ কাজ বন্ধ করে দেয়।
পরে দুইদিন আগে গভর্নিং বডির সদস্য ও শিক্ষকদের সাথে পরামর্শ করে অধ্যক্ষ আবুল আসর মোহাম্মদ শফিউজ্জামান ঠিকাদারকে দিয়ে নির্মাণ কাজ আবার শুরু করেন। এতে ক্ষিপ্ত হয়ে শনিবার অধ্যক্ষ জোনাইল বাজার থেকে মোটরসাইকেলে কলেজে যাবার সময় জাহাঙ্গীরসহ ১০-১২ জন যুবক রড ও কাঠের বাটাম নিয়ে তার উপর অতর্কিত হামলা করে। এ সময় তিনি মোটর সাইকেল থেকে পড়ে গেলে তাকে এলোপাথাড়ি পিটিয়ে জখম করে তারা। একই সাথে তারা অধ্যক্ষের মোটরসাইকেলটিও ভাঙচুর করে। পরে খবর পেয়ে স্থানীয় লোকজন ও কলেজের শিক্ষকেরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় জাহাঙ্গীর আলমকে প্রধান করে ১২ জনের নামে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
এ ব্যাপারে ওসি শাহরিয়ার খান জানান, লিখিত অভিযোগ পেয়েছি। দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share Button

     এ জাতীয় আরো খবর