July 13, 2024, 11:52 am

সংবাদ শিরোনাম
রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের মুজিব সড়ক থেকে উদ্ধার হওয়া মরদেহ ঝিকরগাছার আখির মোবাইলে আপত্তিকর ছবি ও ভিডিও ডিলিট না করায় কক্সবাজারে বন্ধুকে হত্যা

‘প্রধানমন্ত্রী জানিয়েছেন খালেদা জিয়া সাবেক প্রধানমন্ত্রী, সব সুবিধাই পাবেন’

 ‘প্রধানমন্ত্রী জানিয়েছেন খালেদা জিয়া সাবেক প্রধানমন্ত্রী, সব সুবিধাই পাবেন’

ডিটেকটিভ নিউজ ডেস্ক

বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা কক্সবাজার সফরকালে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে সব সুবিধা দেওয়ার নির্দেশনা দিয়েছেন বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী পরিষ্কার করে জানিয়ে দিয়েছেন, উনি (খালেদা জিয়া) বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী। উনি সার্কিট হাউজ ব্যবহার করবেন, ভিআইপি রুমে অবস্থান করবেন। তার আপ্যায়ন ও অবস্থানের সময় যেন কোনও ত্রুটি না হয়।

রোববার সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণ করতে কক্সবাজারে যাত্রাপথে বিভিন্ন জেলার সার্কিট হাউজ ব্যবহার করার আবেদন করেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। এ বিষয়ে সরকারের অবস্থান জানতে ফেনী, চট্টগ্রাম ও কক্সবাজারের জেলা প্রশাসকরা (ডিসি) আমাকে ফোন করেছিলেন। আমি বিষয়টি নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেছি। পরে প্রধানমন্ত্রী এসব নির্দেশনা দেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা পেয়ে আমি ডিসিদের আরো কিছুটা বাড়তি নির্দেশনা দিয়েছি। আমি ডিসিদের জানিয়েছি, যদি সার্কিট হাউজে খালেদা জিয়ার সফরসঙ্গীদের জায়গার সংকুলান না হয় তাহলে যেন সড়ক বিভাগের রেস্ট হাউজগুলো ব্যবহার করা হয়।

সেতুমন্ত্রী বলেন, রোববার চকরিয়ায় সড়ক বিভাগের রেস্ট হাউজে নামাজ ও বিশ্রাম নেওয়ার অনুমতি চেয়েছিলেন খালেদা জিয়া। আমি সে অনুমতি দিয়েছি। অথচ এই চট্টগ্রাম সার্কিট হাউজে শেখ হাসিনাকে ভিআইপি রুম দেওয়া হয়নি। তিনি আমাদের দলের সভানেত্রী। তাকে নিয়ে আমরা ঘণ্টার পর ঘণ্টা মাঠে দাঁড়িয়েছিলাম। একই ঘটনা ঘটেছিল বরিশালে। তারা অধম হলে আমরা কেন উত্তম হবো না।

Share Button

     এ জাতীয় আরো খবর