May 22, 2024, 11:21 am

সংবাদ শিরোনাম
পীরগাছায় আনসার দলনেতা আনিসুর রহমানের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতিতে ভুক্তভোগীদের ক্ষোভ কক্সবাজারে জোড়া খুনের মামলার আসামী ৬ জন কুড়িগ্রামে জাল ভোট দিতে এসে ধরা খেলো রিকশাওয়ালা পটুয়াখালীতে মন্দিরে ডুকে ৩টি প্রতিমা ভাংচুর করেছে দুর্বৃত্বরা পটুয়াখালীতে প্রাকৃতিক দুর্যোগ বিষয়ক সচেতনতামুলক কর্মশালা অনুষ্ঠিত দৈনিক নবচেতনা পত্রিকার ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত চিলমারীতে বিধি বহির্ভূতভাবে শিক্ষক প্রতিনিধি নির্বাচন স্থগিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন রামু উপজেলা বিএনপির তিন নেতা বহিষ্কার সুন্দরগঞ্জে দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ দিনাজপুরে চতুর্থ পর্যায়ে উপজেলা পরিষদ নির্বাচনে ৩ উপজেলায় প্রতিক বরাদ্দ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

নরসিংদীতে বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় মা-সহ কিশোরীকে পেটানোর অভিযোগ

নরসিংদীতে বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় মা-সহ কিশোরীকে পেটানোর অভিযোগ

ডিটেকটিভ নিউজ ডেস্ক

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় নরসিংদীতে সপ্তম শ্রেণির এক ছাত্রী ও তার মাকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে। গত বুধবার রাতে নরসিংদীর পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের নোয়াকান্দা গ্রামে এই ঘটনা ঘটে। ভুক্তভোগী স্কুলছাত্রী (১৪) জানায়, গজারিয়া ইউনিয়নের ইটাখোলা এলাকার লাল মিয়ার ছেলে ফয়সাল মিয়া (২২) প্রায়ই তাকে স্কুলে যাওয়ার পথে বিভিন্নভাবে উত্ত্যক্ত করত। ফয়সাল তাকে প্রেমের প্রস্তাব দিত বলেও জানায় সে। ফয়সাল মিয়া স্থানীয়ভাবে বখাটে হিসেবেই পরিচিত। ওই ছাত্রীর মা জানান, এক মাস আগে ফয়সাল তাঁদের বাড়িতে এসে মেয়েকে বিয়ের প্রস্তাব দেয়। তবে তিনি ওই প্রস্তাব ‘না করে দেন। এরপর থেকেই সে তাঁর মেয়েকে তুলে নেওয়ার হুমকি দিয়ে আসছিল বলেও জানান তিনি। গত বুধবার আনুমানিক রাত সাড়ে ৯টার দিকে ১৫-২০ জনের দল নিয়ে ফয়সাল তাঁদের বাড়িতে এসে তাঁর কিশোরী মেয়েকে জোর করে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে বলে অভিযোগ করেন এই মা। তিনি বলেন, সে সময় তাঁদের বাড়িঘরও ভাঙচুর করা হয়। এ সময় তিনি বাধা দিতে গেলে তাঁদের দুজনকেই মারধর শুরু করে ফয়সাল ও বাহিনীর লোকজন।

ঘটনার পর পরই ওই ছাত্রীর মা বাদী হয়ে ফয়সালসহ আরো অজ্ঞাতনামা ১৫ থেকে ২০ জনের নামে পলাশ থানায় একটি মামলা দায়ের করেন। তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন ফয়সাল মিয়া। তাঁর দাবি, ওই কিশোরীর সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল। এ সম্পর্কের কথা জানতে পেরে উল্টো ওই কিশোরীর মা তাঁকে বাড়িতে ডেকে নিয়ে মারধর করেন। এ ঘটনায় গত শুক্রবার সন্ধ্যায় পলাশ থানায় ফয়সাল মিয়ার বাবা মো. লাল মিয়া ওই কিশোরীর পরিবারের বিরুদ্ধে পাল্টা অভিযোগ দায়ের করেন। পলাশ থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, দুজনের অভিযোগের পরিপ্রেক্ষিতে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এজন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সুষ্ঠু তদন্তের পরই প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর