June 22, 2024, 2:34 am

সংবাদ শিরোনাম
সিসিটিভির আওতায় উলিপুরঃ সম্মানিত নাগরিকদের নিরাপত্তায় পুলিশের এই প্রচেষ্টা সরিষাবাড়ীতে ৪ হাজার ব্যক্তির মাঝে এমপির চাল বিতরণ চিলমারীতে পৈ‌ত্রিক সম্প‌তি নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে প্রায় ১৪ বছরের পুরোনো কবর ভেঙে ফেলার অভিযোগ গাজীপুর কালিয়াকৈর চান্দ্রায় ঈদ যাত্রার যাত্রীদের দুর্ভোগ কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে বোতলনোজ প্রজাতির মৃত ডলফিন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার গান কমান্ডার গ্রেফতার ফরিদপুরের নগরকান্দার চাঞ্চল্যকর “ক্লুলেস ডাকাতি” ঘটনার মূলহোতা দুর্ধর্ষ ডাকাত সর্দার রবিজুল শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ রংপুরের পীরগঞ্জে ইয়াবা, জুয়ারী,ও ওয়ারেন্টের আসামী সহ ৮জনকে আটক করে পীরগঞ্জ থানা পুলিশ ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক আলোচনা সভা জৈন্তাপুরে চিকনাগুল বাজারে অবৈধ পশুর হাট, সরকার হারাচ্ছে কোটি টাকার রাজস্ব

পার্বতীপুরে বিদ্যুৎ স্পর্ষে প্রাণ গেল গৃহবধূর

আমজাদ হোসেন, পার্বতীপুর(দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের পার্বতীপুরে ছাদ থেকে খড়ি তুলতে গিয়ে বিদ্যুতের তার স্পর্ষে আন্জুমান(১৯) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।
শনিবার ১৮ মে উপজেলার বেলাইচন্ডি ইউনিয়নের খাজে গ্রামে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। প্রতিবেশী ও স্থানীয় রা জানান, শনিবার দুপুরের দিকে বাড়ির দোতলা ছাদের উপর আন্জুমান তার স্বামী আনোয়ারের সাথে রান্নার কাজে শুকনো খড়ি তুলছিলো।
এসময় ছাদের উপর দিয়ে টানানো ১১শ ভোল্টের পল্লীবিদ্যুতের তারে অসাবধানতা জনিত মাথা লেগে যায় গৃহবধূর। দ্রুত দিনাজপুর এম রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসা ধীন অবস্থায় মারা যায় সে।
মডেল থানা পুলিশের এস আই জাকির হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। উল্লেখ্য, ৬ মাস আগে আনোয়ারের সাথে বিয়ে হয় আন্জুমানের।
ইটের নির্মানাধীন নতুন ঘরে সবেমাত্র এই দম্পতি উঠেছিল। কিন্তু ভাগ্য সহায় হলোনা আন্জুমানের।
জানাগেছে মৃত্যু গৃহবধু একই এলাকার বেলাইচন্ডি কৌপুলকি গ্রামের ওহিদুলের মেয়ে।

Share Button

     এ জাতীয় আরো খবর