October 11, 2024, 5:33 am

সংবাদ শিরোনাম
শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪)

‘পোড়ামন ২’ পশ্চিমবঙ্গ, আসাম ও বিহারে মুক্তি পাচ্ছে

‘পোড়ামন ২’ পশ্চিমবঙ্গ, আসাম ও বিহারে মুক্তি পাচ্ছে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সিয়াম আহমেদ ও পূজা চেরী অভিনীত ‘পোড়ামন ২’ ছবিটি  মুক্তি পেয়েছে ঈদুল ফিতরে। এরপর থেকে দেশের বিভিন্ন গ্রেক্ষাগৃহে চলছে ছবিটি। এরইমধ্যে ব্যবসায়িক সাফল্য পাওয়া শুরু করেছেন নির্মাণ সংশ্লিষ্টরা। নতুন খবর হলো, ভারতের পশ্চিমবঙ্গ, আসাম ও বিহারে মুক্তি পাচ্ছে ছবিটি।

২৬ জুন, মঙ্গলবার দুপুরে কলকাতা থেকে প্রিয়.কমকে বিষয়টি জানিয়েছেন ছবির প্রযোজক আবদুল আজিজ।

আজিজ জানান, আমদানি-রফতানি প্রক্রিয়ার অংশ হিসেবে ভারতের তিন রাজ্যে প্রদর্শিত হবে ‘পোড়ামন ২’।

বাংলাদেশি ছবির বিপরীতে ভারত থেকে কোন ছবিটি আমদানি করা হবে, সে বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি।

‘পোড়ামন ২’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। প্রতিষ্ঠানটির একটি সূত্র জানিয়েছে, ভারতের প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রাইভেট লিমিটেডের সঙ্গে জাজ মাল্টিমিডিয়ার একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

‘পোড়ামন ২’ ভারতে প্রদর্শনের বিষয়ে আবদুল আজিজ বলেন, ‘জুলাইয়ের ২০ তারিখে ছবিটি (ভারতে) মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে। এখন সেন্সরের প্রক্রিয়া চলছে। তবে কয়টি হলে ছবিটি মুক্তি পাবে, তা এখনো নিশ্চিত না। তবে অনেকগুলো হলে মুক্তি পাবে, তা বলতে পারি।’

দর্শক মাতানো প্রয়াত নায়ক সালমান শাহর এক ভক্তের কাহিনি নিয়ে এগিয়েছে ছবির গল্প। এতে সিয়াম-পূজা ছাড়াও অভিনয় করেছেন বাপ্পারাজ, ফজলুর রহমান বাবুসহ আরও অনেকেই।

বাংলাদেশে প্রদর্শনের প্রথম সপ্তাহে ২২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ছবিটি। এটি নির্মাণ করেছেন রায়হান রাফি।

জাকির হোসেন রাজু পরিচালিত ‘পোড়ামন’ ছবিটি ২০১৩ সালের ১৪ জুন মুক্তি পেয়েছিল। এই ছবির সফলতার কারণেই চলতি বছর ‘পোড়ামন ২’ নির্মাণের ঘোষণা দেয় জাজ মাল্টিমিডিয়া।

বাংলাদেশে মুক্তির আগে বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে জমজমাট ও মর্যাদাপূর্ণ কান চলচ্চিত্র উৎসবের ৭১তম আসরে ফিল্ম মার্কেটে ১৩ মে ছবিটির প্রথম প্রদর্শনী হয়।

Share Button

     এ জাতীয় আরো খবর