October 11, 2024, 5:26 am

সংবাদ শিরোনাম
শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪)

বাপ্পি-অধরার ‘নায়ক’ বছর শেষে মুক্তি পাবে

বাপ্পি-অধরার ‘নায়ক’ বছর শেষে মুক্তি পাবে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

শুটিং শেষে এখন সম্পাদনার টেবিলে ইস্পাহানী আরিফ জাহান পরিচালিত ‘নায়ক’। আগামি ১ জুলাই থেকে ছবিটি ডাবিং শুরু করা হবে। এ মাসেই ডাবিং শেষে মুক্তির জন্য প্রস্তুত হয়ে যাবে ছবিটি। তবে এখনই ছবিটির মুক্তি দিতে চান না নির্মাতা।

এ প্রসঙ্গে এম.এন. ইস্পাহানী সোমবার বলেন, তাড়াহুড়া করে ‘নায়ক’ মুক্তি দিতে চাই না। দর্শকদের আমরা একটি ভালো সিনেমা দেওয়া ইচ্ছে থেকে এ ছবিটি নির্মাণ করছি। অনেকে আমাদের ছবির মান নিয়ে নানা ধরণের সমালোচনা করেন। তাই আমাদের আপ্রাণ চেষ্টা থাকছে একটি মানসম্মত ও সময়োপযোগী ছবি দর্শকের উপহার দেওয়ার।

‘আশা করছি এ বছরের শেষের দিকে নভেম্বর অথবা ডিসেম্বরে ‘নায়ক’ মুক্তি দেবো। ছবির প্রচারণায় আমরা কোনো রকম ঘাটতি রাখতে চাই না। তাই মুক্তির আগে আমাদের মাসব্যাপী প্রচারণামূলক বেশকিছু পরিকল্পনা রয়েছে’, যোগ করে বললেন তিনি।

চলতি বছরের জানুয়ারিতে ছবিটির শুটিং শুরু হয়। এতে চিত্রনায়ক বাপ্পি চৌধুরীর বিপরীতে প্রথম জুটি বেঁধে অভিনয় করেছেন নবাগত নায়িকা অধরা খান। যাদুরকাঠি মিডিয়া প্রযোজিত এ ছবির কাহিনি লিখেছেন দেলোয়ার হোসেন দিল।

Share Button

     এ জাতীয় আরো খবর