May 26, 2024, 4:49 am

সংবাদ শিরোনাম
মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রসক্লাব’র কমিটি গঠিত প্রধানমন্ত্রী হস্তক্ষেপ কামনা, বাগাতি পাড়ার ভূমিহীন রাবেয়া বেগমের জৈন্তাপুরে ৫১০ বোতল ফেনসিডিল সহ এক নারী আটক পটুয়াখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু এন এস আই পরিচয় দিয়ে এন এস আই এ চাকরির মিথ্যা প্রলোভনে মোটা অংকের টাকা আত্মসাৎ আটক দুই পটুয়াখালীতে প্রতিমা ভাঙচুর ও স্বর্ণের চোখ চুরি মামলার প্রধান আসামি গ্রেফতার আদমদীঘিতে হেলমেট নেই, জ্বালানি নেই কার্যক্রম শুরু কক্সবাজার সমুদ্র সৈকত থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

রাজধানীতে ২০০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ : এসএমসি,পিস্তল,ম্যাগজিনসহ গুলি উদ্ধার

রাজধানীতে ২০০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ : এসএমসি,পিস্তল,ম্যাগজিনসহ গুলি উদ্ধার

ডিটেকটিভ নিউজ ডেস্ক

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ একটি সাব মেশিন কার্বাইন, একটি পিস্তল, ০৮টি ম্যাগজিন, ৬০ টি গুলি এবং ২০০০ পিস ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম- মোঃ তোফাজ্জল হক (৪৫) ।

১৯ অক্টোবর’১৭ বৃহস্পতিবার সন্ধ্যায় মতিঝিল এলাকার দৈনিক বাংলা মোড়ের রহমানিয়া ইন্টারন্যাশনাল কমপ্লেক্স এর সামনে হতে তাকে গ্রেফতার করে ডিএমপি’র অবৈধ মাদকদ্রব্য উদ্ধার ও প্রতিরোধ টিম (ডিবি-পূর্ব) ।

গোপন তথ্যের ভিত্তিতে অবৈধ মাদকদ্রব্য উদ্ধার ও প্রতিরোধ টিম (পূর্ব) জানতে পারে দৈনিক বাংলা মোড়ের রহমানিয়া ইন্টারন্যাশনাল কমপ্লেক্স এর সামনে অস্ত্র ও মাদক ব্যবসায়ীরা অবস্থান করছে । এর প্রেক্ষিতে ডিবি পুলিশ ঘটনাস্থলে পৌঁছিলে পুলিশের উপস্থিতি টের পেয়ে একজন পালাতে সক্ষম হলেও মোঃ তোফাজ্জল হক হাতেনাতে ধৃত হয় । এ সময় তোফাজ্জল হকের হেফাজত হতে ৬০০ পিস ইয়াবা উদ্ধার করা হয় ।

জিজ্ঞাসাবাদে তোফাজ্জল হক জানান পলাতক ব্যক্তির নাম  রবিউল ইসলাম এবং তার বর্তমান বাসা  জোয়ার সাহারা এলাকায় । তার দেয়া তথ্যেমতে পলাতক রবিউল ইসলামের বাসা হতে ১৪০০ পিস ইয়াবা এবং একটি কালো রঙের ব্রিফকেসের মধ্যে হতে  ০১ টি এসএমসি ( সাব মেশিন কার্বাইন), ০১ টি পিস্তল, ০৮ ম্যাগজিনসহ ৬০ টি গুলি উদ্ধার করা হয় ।

এই সংক্রান্তে মতিঝিল ও ভাটারা থানায় মামলা রুজু করা হয়েছে ।

সূত্র : ডিএমপি নিউজ

Share Button

     এ জাতীয় আরো খবর