September 8, 2024, 8:26 am

সংবাদ শিরোনাম
কেরাণীগঞ্জ এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ কুড়িগ্রামে ট্রাক চাপায় পল্লি চিকিৎসক নিহত আত্মশুদ্ধির মাধ্যমে দেশ রক্ষায় এগিয়ে আসতে হবে। …. মাওলানা উবায়দুল্লাহ ফারক পীরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু পার্বতীপুরে ছাত্র জনতা গনহত্যায় নিহত ও আহত শিক্ষার্থীদের স্মরণে শহিদী মার্চ প্রবীণ হিতৈষী সংঘের প্রশাসকের অপসারণ ও নির্বাচনের রোডম্যাপ ঘোষণার দাবিতে মানববন্ধন সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় পুলিশ সুপার মোশাররফ হোসেন শ্রমিক দলের আহবায়ক গফুর হাসানকে নিজ এলাকায় ফুল দিয়ে বরন কুড়িগ্রামের রৌমারীতে সাঁকো নির্মাণ করলো বিজিবি ছাত্র-জনতা রেড ক্রিসেন্টে সোসাইটি লক্ষ্মীপুরে ত্রাণ সামগ্রী বিতরণ

রাজধানীতে ২০০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ : এসএমসি,পিস্তল,ম্যাগজিনসহ গুলি উদ্ধার

রাজধানীতে ২০০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ : এসএমসি,পিস্তল,ম্যাগজিনসহ গুলি উদ্ধার

ডিটেকটিভ নিউজ ডেস্ক

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ একটি সাব মেশিন কার্বাইন, একটি পিস্তল, ০৮টি ম্যাগজিন, ৬০ টি গুলি এবং ২০০০ পিস ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম- মোঃ তোফাজ্জল হক (৪৫) ।

১৯ অক্টোবর’১৭ বৃহস্পতিবার সন্ধ্যায় মতিঝিল এলাকার দৈনিক বাংলা মোড়ের রহমানিয়া ইন্টারন্যাশনাল কমপ্লেক্স এর সামনে হতে তাকে গ্রেফতার করে ডিএমপি’র অবৈধ মাদকদ্রব্য উদ্ধার ও প্রতিরোধ টিম (ডিবি-পূর্ব) ।

গোপন তথ্যের ভিত্তিতে অবৈধ মাদকদ্রব্য উদ্ধার ও প্রতিরোধ টিম (পূর্ব) জানতে পারে দৈনিক বাংলা মোড়ের রহমানিয়া ইন্টারন্যাশনাল কমপ্লেক্স এর সামনে অস্ত্র ও মাদক ব্যবসায়ীরা অবস্থান করছে । এর প্রেক্ষিতে ডিবি পুলিশ ঘটনাস্থলে পৌঁছিলে পুলিশের উপস্থিতি টের পেয়ে একজন পালাতে সক্ষম হলেও মোঃ তোফাজ্জল হক হাতেনাতে ধৃত হয় । এ সময় তোফাজ্জল হকের হেফাজত হতে ৬০০ পিস ইয়াবা উদ্ধার করা হয় ।

জিজ্ঞাসাবাদে তোফাজ্জল হক জানান পলাতক ব্যক্তির নাম  রবিউল ইসলাম এবং তার বর্তমান বাসা  জোয়ার সাহারা এলাকায় । তার দেয়া তথ্যেমতে পলাতক রবিউল ইসলামের বাসা হতে ১৪০০ পিস ইয়াবা এবং একটি কালো রঙের ব্রিফকেসের মধ্যে হতে  ০১ টি এসএমসি ( সাব মেশিন কার্বাইন), ০১ টি পিস্তল, ০৮ ম্যাগজিনসহ ৬০ টি গুলি উদ্ধার করা হয় ।

এই সংক্রান্তে মতিঝিল ও ভাটারা থানায় মামলা রুজু করা হয়েছে ।

সূত্র : ডিএমপি নিউজ

Share Button

     এ জাতীয় আরো খবর