July 27, 2024, 1:09 pm

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

রাজধানীতে ২০০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ : এসএমসি,পিস্তল,ম্যাগজিনসহ গুলি উদ্ধার

রাজধানীতে ২০০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ : এসএমসি,পিস্তল,ম্যাগজিনসহ গুলি উদ্ধার

ডিটেকটিভ নিউজ ডেস্ক

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ একটি সাব মেশিন কার্বাইন, একটি পিস্তল, ০৮টি ম্যাগজিন, ৬০ টি গুলি এবং ২০০০ পিস ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম- মোঃ তোফাজ্জল হক (৪৫) ।

১৯ অক্টোবর’১৭ বৃহস্পতিবার সন্ধ্যায় মতিঝিল এলাকার দৈনিক বাংলা মোড়ের রহমানিয়া ইন্টারন্যাশনাল কমপ্লেক্স এর সামনে হতে তাকে গ্রেফতার করে ডিএমপি’র অবৈধ মাদকদ্রব্য উদ্ধার ও প্রতিরোধ টিম (ডিবি-পূর্ব) ।

গোপন তথ্যের ভিত্তিতে অবৈধ মাদকদ্রব্য উদ্ধার ও প্রতিরোধ টিম (পূর্ব) জানতে পারে দৈনিক বাংলা মোড়ের রহমানিয়া ইন্টারন্যাশনাল কমপ্লেক্স এর সামনে অস্ত্র ও মাদক ব্যবসায়ীরা অবস্থান করছে । এর প্রেক্ষিতে ডিবি পুলিশ ঘটনাস্থলে পৌঁছিলে পুলিশের উপস্থিতি টের পেয়ে একজন পালাতে সক্ষম হলেও মোঃ তোফাজ্জল হক হাতেনাতে ধৃত হয় । এ সময় তোফাজ্জল হকের হেফাজত হতে ৬০০ পিস ইয়াবা উদ্ধার করা হয় ।

জিজ্ঞাসাবাদে তোফাজ্জল হক জানান পলাতক ব্যক্তির নাম  রবিউল ইসলাম এবং তার বর্তমান বাসা  জোয়ার সাহারা এলাকায় । তার দেয়া তথ্যেমতে পলাতক রবিউল ইসলামের বাসা হতে ১৪০০ পিস ইয়াবা এবং একটি কালো রঙের ব্রিফকেসের মধ্যে হতে  ০১ টি এসএমসি ( সাব মেশিন কার্বাইন), ০১ টি পিস্তল, ০৮ ম্যাগজিনসহ ৬০ টি গুলি উদ্ধার করা হয় ।

এই সংক্রান্তে মতিঝিল ও ভাটারা থানায় মামলা রুজু করা হয়েছে ।

সূত্র : ডিএমপি নিউজ

Share Button

     এ জাতীয় আরো খবর