July 5, 2024, 2:14 pm

সংবাদ শিরোনাম
রংপুর মিঠাপুকুরে সেফটিক ট্যাংকে পড়ে তিনজনের মর্মান্তিক মৃত্যু অনুমোদনহীন বৃক্ষ মেলার নামে চলছে বিনোদন ও বানিজ্য মেলা।অবৈধ ভাবে হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা কুলাউড়ার রাবেয়া প্রাথমিকের বন্যার্তদের মাঝে বিএনপির ফ্রি ঔষধ বিতরণ মানবিক কাজে জামায়াতে ইসলামী সব সময় জনগণের পাশে আছে –এডঃ এহসানুল মাহবুব জুবায়ের শার্শায় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ইউপি সদস্যকে জরিমানা রংপুর বিভাগে ৩য় ও ৪র্থ ধাপের উপজেলা পরিষদে নির্বাচিতদের শপথ গ্রহণ নবীগঞ্জের এক শিশু লেখা পড়া করে শিক্ষিত হতে চায়- টাকার অভাবে স্কুল ফাঁকি দিয়ে শাক- সবজি বিক্রয় করছে! ফরিদপুরের নগরকান্দা এলাকায় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার পলাতক আসামি সোহান শেখ’কে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ জয়ন্তী আইডিয়াল ল্যাবঃ মাধ্যমিক বিদ্যালয়ের ঐতিহ্য রক্ষায় সংবাদ সম্মেলন পটুয়াখালীতে ধরা পড়ল ৪ ফুট দৈর্ঘ্যের রাসেলস ভাইপার

ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীর

ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীর

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বর্তমানে স্টেজ শো নিয়ে যারপরনাই ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীর। দেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে গান গেয়ে শ্রোতা-দর্শক মাতাচ্ছেন তিনি। আঁখির এই স্টেজের পথচলা ২০ বছরেরও বেশি। কিন্তু স্টেজে তার চাহিদা এতটুকু কমেনি, বরং দিন দিন বেড়েই চলছে। আর সে কারণেই স্টেজটাকেই বেশি প্রাধান্য দেন তিনি। এ বিষয়ে আঁখি বলেন, স্টেজ আমার কাছে যেমন পবিত্রতার নাম, তেমনি ভালোবাসারও।

শ্রোতাদের শ্রদ্ধা, ভালোবাসা এই সবই অর্জন করেছি গান শোনানোর মধ্য দিয়ে। তাই তাদের গান শোনাতে ভালো লাগে খুব। আমি ২০ বছর ধরেই শো করছি একই রকমভাবে। মাঝে মধ্যে যে ক্লান্তি লাগে না তা নয়। কিন্তু শ্রোতাদের ভালোবাসার কথা মনে পড়লে সব ভুলে যাই। এদিকে আঁখি আলমগীর বর্তমানে প্লেব্যাক নিয়েও ব্যস্ত। সর্বশেষ তার বাবা স্বনামধন্য চিত্রনায়ক আলমগীরের পরিচালনায় নির্মাণাধীন ‘একটি সিনেমার গল্প’-তে গান গেয়েছেন তিনি। এ গানটির সুর করেছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংগীতশিল্পী রুনা লায়লা। গানটি প্রসঙ্গে আঁখি বলেন, এটা আমার সৌভাগ্যের ব্যাপার। এমন একটি ছবিতে এমন একজন ব্যক্তিত্বের সুরে গান গাইতে পেরেছি বলে। কতটুকু কি হয়েছে জানি না। তবে আমার বিশ্বাস গানটি ভালো লাগবে শ্রোতা-দর্শকদের।

অন্যদিকে অনেক দিন ধরেই নতুন অ্যালবামে পাওয়া যাচ্ছে না আঁখি আলমগীরকে। নিজ উদ্যোগে আগের মতো করে মিউজিক ভিডিওতেও পাওয়া যাচ্ছে না তাকে। মূলত স্টেজ ব্যস্ততার ফলেই বাকি কাজগুলোতে তেমনভাবে সময় দিতে পারছেন না আঁখি। এ বিষয়ে তিনি বলেন, স্টেজ ও প্লেব্যাক নিয়ে ব্যস্ত থাকতে হয়। তাছাড়া আমার দুই মেয়েকে সময় দিই। সে কারণে অন্য কাজে সময় দেয়াটা কঠিন। তারপরও আমি কয়েকটি গান করে রেখেছি। ভিডিওর পরিকল্পনাও রয়েছে। শ্রোতাদের বলবো আর একটু অপেক্ষা করতে। আমি নিজেও প্রহর গুনছি এগুলো প্রকাশের জন্য। দেখা যাক কি হয় সামনে।

Share Button

     এ জাতীয় আরো খবর