July 20, 2024, 7:08 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

এই বিষয়গুলো কারও সঙ্গে শেয়ার করবেন না

এই বিষয়গুলো কারও সঙ্গে শেয়ার করবেন না

ডিটেকটিভ নিউজ ডেস্ক

কোনটা শেয়ার করব আর কোনটা করব তার একটা সঠিক ধারণা থাকা উচিত। দেখে নিন কোন বিষয়গুলো কখনই শেয়ার করা উচিত নয়।
*নিজের ভবিষ্যতের জন্য ঠিক কী কী পরিকল্পনা করেছেন আপনি? ভুলেও কাউকে বলবেন না।
*ব্যক্তিগত জীবন নিয়েও কারও সঙ্গে বেশি আলোচনা করা উচিত নয়।
*আপনি অন্যের উপকার করতে পছন্দ করেন এবং বিপদে থাকা যে কোনও মানুষের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেন, তা কাউকে আগ বাড়িয়ে বলার প্রয়োজন নেই। সুযোগসন্ধানীরা এর সুযোগ নিতে পারে।
*প্রত্যেক পরিবারেই কিছু না কিছু সমস্যা রয়েছে। তাই অন্দরমহলের জটিলতা কখনও অন্যের সামনে তুলে ধরবেন না।
*ঠিক একই ভাবে নিজের দাম্পত্য জীবনের রোজকার ছোটখাটো ঝামেলাগুলো নিয়েও অন্যের সঙ্গে কাটাছেঁড়া না করাই ভাল। এতে হিতে-বিপরীত হতে পারে।
*ধরুন আপনার জীবনযাত্রায় কোনও পরিবর্তন হয়েছে বা আপনার মাইনে বেড়েছে, পরিবারের লোক ছাড়া তা কাউকেই বলবেন না।

Share Button

     এ জাতীয় আরো খবর