July 4, 2024, 11:27 am

সংবাদ শিরোনাম
কুলাউড়ার রাবেয়া প্রাথমিকের বন্যার্তদের মাঝে বিএনপির ফ্রি ঔষধ বিতরণ মানবিক কাজে জামায়াতে ইসলামী সব সময় জনগণের পাশে আছে –এডঃ এহসানুল মাহবুব জুবায়ের শার্শায় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ইউপি সদস্যকে জরিমানা রংপুর বিভাগে ৩য় ও ৪র্থ ধাপের উপজেলা পরিষদে নির্বাচিতদের শপথ গ্রহণ নবীগঞ্জের এক শিশু লেখা পড়া করে শিক্ষিত হতে চায়- টাকার অভাবে স্কুল ফাঁকি দিয়ে শাক- সবজি বিক্রয় করছে! ফরিদপুরের নগরকান্দা এলাকায় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার পলাতক আসামি সোহান শেখ’কে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ জয়ন্তী আইডিয়াল ল্যাবঃ মাধ্যমিক বিদ্যালয়ের ঐতিহ্য রক্ষায় সংবাদ সম্মেলন পটুয়াখালীতে ধরা পড়ল ৪ ফুট দৈর্ঘ্যের রাসেলস ভাইপার বানভাসি মানুষের সহযোগিতায় সব ধরনের পদক্ষেপ নিচ্ছে সরকার…ত্রান প্রতিমন্ত্রী মহিবুর রহমান এমপি ক্ষেতলালে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত

পরিচ্ছন্নতা ও ডেঙ্গু নিধন অভিযান-২০২৪ এর শুভ উদ্বোধন

আমজাদ হোসেন,পার্বতীপুর(দিনাজপুর)প্রতিনিধি:
দিনাজপুরের পার্বতীপুর পৌরসভার আয়োজনে ও শ্যামল বাংলা গ্রীন (SABUJ) প্রকল্প-সিএইচডিপি, ল্যাম্ব এবং গ্রাম বিকাশ কেন্দ্র-জিবিকে সহযোগিতায় পরিচ্ছন্নতা ও ডেঙ্গু নিধন অভিযান-২০২৪ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১ জুলাই) সকাল ১০ টায় পার্বতীপুর পৌরসভার আয়োজনে পৌর ভবনে এ অভিযানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন পৌর মেয়র আমজাদ হোসেন।

অভিযানের শুরুতে সংক্ষিপ্ত র‌্যালী আয়োজনে উপস্থিত ছিলেন পৌর মেয়র, কাউন্সিলর, পরিচ্ছন্নতাকর্মী, কর্মকর্তা-কর্মচারীরা ও বিভিন্ন সামাজিক সংগঠন মিলে বেলচা ও ঝাড়ু হাতে শহর পরিচ্ছন্নতা অভিযানে অংশ নেন।

পৌর মেয়রের নেতৃত্বে পরিচ্ছন্ন কর্মীরা ৩ ভাগে বিভক্ত হয়ে শহরের বাস টার্মিনাল সড়ক, কেলোকা সড়ক , হলদিবাড়ি হাসপাতাল সড়কসহ বিভিন্ন স্থানে পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করেন। এ সময় সড়কের আশপাশের ঝাড়- জঙ্গল পরিষ্কার-পরিচ্ছন্ন করেন। পরিচ্ছন্ন অভিযানে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র মঞ্জুরুল হক মঞ্জু, শ্যামল বাংলা গ্রীন উপস্থিত ছিলেন প্রকল্পের এ্যাক্টিয় ডিরেক্টর ও বিকাশ কেন্দ্র-জিবিকে কর্তৃপক্ষ গণ।

পৌর মেয়র আমজাদ হোসেন বলেন, নিজ-নিজ অবস্থান থেকে যদি আমরা সচেতন থাকি তাহলেই শহরটাকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখা সম্ভব। রাস্তাঘাটের ঝাড়-জঙ্গল পরিস্কার করা ও ময়লা-আর্বজনা ড্রেনে না ফেলে নির্দিষ্ট স্থানে ফেলার জন্য বিশেষভাবে অনুরোধ করেন এবং সংক্ষিপ্ত বক্তব্য শেষে পরিচ্ছন্ন কর্মীদের দিক নির্দেশনা দেন তিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর