July 4, 2024, 11:25 am

সংবাদ শিরোনাম
কুলাউড়ার রাবেয়া প্রাথমিকের বন্যার্তদের মাঝে বিএনপির ফ্রি ঔষধ বিতরণ মানবিক কাজে জামায়াতে ইসলামী সব সময় জনগণের পাশে আছে –এডঃ এহসানুল মাহবুব জুবায়ের শার্শায় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ইউপি সদস্যকে জরিমানা রংপুর বিভাগে ৩য় ও ৪র্থ ধাপের উপজেলা পরিষদে নির্বাচিতদের শপথ গ্রহণ নবীগঞ্জের এক শিশু লেখা পড়া করে শিক্ষিত হতে চায়- টাকার অভাবে স্কুল ফাঁকি দিয়ে শাক- সবজি বিক্রয় করছে! ফরিদপুরের নগরকান্দা এলাকায় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার পলাতক আসামি সোহান শেখ’কে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ জয়ন্তী আইডিয়াল ল্যাবঃ মাধ্যমিক বিদ্যালয়ের ঐতিহ্য রক্ষায় সংবাদ সম্মেলন পটুয়াখালীতে ধরা পড়ল ৪ ফুট দৈর্ঘ্যের রাসেলস ভাইপার বানভাসি মানুষের সহযোগিতায় সব ধরনের পদক্ষেপ নিচ্ছে সরকার…ত্রান প্রতিমন্ত্রী মহিবুর রহমান এমপি ক্ষেতলালে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত

ঝিকরগাছায় প্রবাসীর স্ত্রী আপত্তিকর অবস্থায় ধরা ৩০হাজার টাকায় রফাদফা

যশোরের ঝিকরগাছার পল্লীতে প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা পড়েছেন আয়নাল সানা নামের অপর এক প্রবাসী যুবক।
রবিবার (৩০ জুন) মধ্য রাতে ঝিকরগাছা উপজেলার শংকরপুর ইউনিয়নের বড়পোদাউলিয়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

সরে জমিনে যেয়ে জানাযায়, আয়নাল সানা বড়পোদাউলিয়া গ্রামের আব্দুল জলিলের ছেলে। সে মালয়েশিয়া প্রবাসী।কিছুদিন আগে ছুটিতে দেশে এসেছে।

এ ঘটনার পর গ্রাম্য সালিস বসিয়ে ওই যুবক কে ৩০ হাজার টাকা জরিমানা করে। ওই প্রবাসীর স্ত্রীকে দিয়ে ৩০ হাজার টাকায় দফারফা করলেন স্থানীয় সাবেক ইউপি সদস্য আলহাজ্ব জাহান আলী, আব্দুল মান্নান,সৈয়দ ও মোস্তফা,ইশা মোড়ল সহ গ্রাম্য মাতব্বারা।
এলাকাবাসী সূত্রে জানা যায়, ঘটনার দিন মধ্যরাতে উপজেলার শংকরপুর ইউনিয়নের বড়পোদাউলিয়া গ্রামের প্রবাসী তরিকুল ইসলামের বাড়ীতে তার স্ত্রী ও একই গ্রামের যুবক আয়নাল সানাকে আপত্তিকর অবস্থায় আটক করেন বেরসিক জনতা। পরে গ্রাম্য সালিস বসিয়ে আটককৃত যুবককে ৩০ হাজার টাকা জরিমানা করে ও প্রবাসির স্ত্রীকে ৩০ হাজার টাকা জরিমানা করে রফাদফা করেন।
তরিকুলের ভাবি নাজমুন নাহার জানান,দীর্ঘদিন যাবত দেবর তরিকুল প্রবাসে থাকতেন। এই সুযোগে প্রতিবেশি অপর মালয়েশিয়া প্রবাসি আয়নাল, দেবর তরিকুলের স্ত্রীর সাথে মোবাইলের মাধ্যমে প্রেমজ সম্পর্ক গড়ে তোলে।সম্প্রতি আয়নাল সানা মালয়েশিয়া থেকে বাড়ি আসে এবং গোপনে তরিকুলের স্ত্রীর সাথে রেস্টুরেন্টে দেখা করেন। বিষয়টি স্থানীয়দের মধ্যে জানাজানি হলে তাদের দুজনার নজরে রাখে তারা।ঘটনার দিন আয়নাল সানা তরিকুলের স্ত্রীর ঘরে গিয়ে অনৈতিক কাজে লিপ্ত হলে স্থানীয়রা বিষয়টি দেখতে পেয়ে তাদেরকে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় ধরে ফেলেন। ওই ঘটনার আইনাল সানার ভাই জয়নালের নিকট জানতে চাইলে তিনি জানান,এই ঘটনায় কোন কিছুই আমি বলতে রাজি নই।

ওই ঘটনায় স্থানীয় বর্তমান ইউপি সদস্য খলিলুর রহমান সাংবাদিকদের বলেন, এই ঘটনাটি সত্য আবার স্থানীয় কিছু নেতাদের দ্বারা সেটা টাকার বিনিময়ে ধামা চাপাও দিচ্ছে। আমরা চাই সমাজে এরকম ঘটনা যেন না ঘটে তার জন্য যারা এই সমস্ত ঘটনা ঘটায় তাদেরকে টাকায় মুক্তি না দিয়ে আইনগত ভাবে শাস্তির ব্যবস্থা করা হোক।
ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভুইঁয়া জানান, বিষয়টি আমার জানা নেই। তবে এ ব্যাপারে কোন অভিযোগ পেলে তদন্ত পুর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Share Button

     এ জাতীয় আরো খবর