July 13, 2024, 2:27 am

সংবাদ শিরোনাম
রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের মুজিব সড়ক থেকে উদ্ধার হওয়া মরদেহ ঝিকরগাছার আখির মোবাইলে আপত্তিকর ছবি ও ভিডিও ডিলিট না করায় কক্সবাজারে বন্ধুকে হত্যা

ভালুকায় কলেজছাত্রী গণধর্ষণের শিকার

ভালুকায় কলেজছাত্রী গণধর্ষণের শিকার

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের ভালুকা উপজেলার উথুরা ইউনিয়নের খোলাবাড়ি গ্রামে একটি আকাশমনি গাছের বাগানে অনার্স প্রথম বষের্র অ্যাকাউন্টিং বিভাগের এক কলেজ ছাত্রীকে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে গণধর্ষণের পর  দুর্বৃত্তরা ফেলে রেখে যায়। গতকাল শনিবার সকালে উপজেলার ১নং-উথুরা ইউনিয়নের ইউপি সদস্য শহিদুল হক ধর্ষিতাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে ধর্ষিতার শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকলে তাকে উন্নত চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ধর্ষিতা সূত্রে জানা যায়, তিনি রাজশাহীর একটি কলেজে অনার্স প্রথম বর্ষের অ্যাকাউন্টিং বিভাগে অধ্যায়ণরত। তার বাড়ি চাঁপায়নবাবগঞ্জ সদরের কালিনগর এলাকায়। বাবা আক্তারুজ্জামান ঢাকার সাভার এলাকায় একটি ফ্যাক্টরিতে কর্মরত। তিনি সাভার এলাকায় বাসা ভাড়া নিয়ে সপরিবারে থাকেন। গাজীপুরের মাঝখোলা এলাকায় একটি ছাত্রী মেছে ভাড়া থেকে বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য কনফিডেন্স কোচিং সেন্টারে কোচিং করতেন ঐ ছাত্রী। গত শুক্রবার দিন কোচিং এ পরীক্ষা দেওয়ার পর তাদের সভারের বাসায় যান, সেখান থেকে রাজশাহী যাওয়ার উদ্দেশ্যে গাজীপুর রেল স্টেশনে আসলে ট্রেনের আসন খালি না থাকায় ট্রেনে রাজশাহী যাওয়া হয়নি। রেল স্টেশনে রাজশাহী যাওয়ার অপরিচিত বয়স্ক (আংকেল) যাত্রীর সাথে পরিচয় হয়,তখন তার সাথে এক যুবকও ছিল। তারা রাজশাহী যাবেন বলে তাকে বলেন চলো আমরা বাসে যাই। সেখান থেকে তাকে নিয়ে একটি বাসে রওনা দিলে বাসের মধ্যে তিনি ঘুমিয়ে পড়েন। আনুমানিক দুই ঘন্টা বাসটি চলার পর বাস থেকে নামিয়ে একটি সিএনজিতে তোলার  পর তিনি আর কিছুই বলতে পারে না।

উপজেলার ১নং-উথুরা ইউনিয়নের ৭নং-ওয়ার্ড খোলাবাড়ি ইউপি সদস্য শহিদুল হক জানান, শনিবার সকালে স্থানীয় লোকজন এসে খবর দেয়। খোলাবাড়ি সরকারি গজারি বনের ভিতরে এক নারী অচেতন অবস্থায় পড়ে রয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি ঐ নারী যেখানে অচেতন অবস্থায় পড়ে রয়েছেন তার অদূরে আকাশমনি সামাজিক বনায়নের ভিতরে জামাকাপড় পড়ে রয়েছে পাশে অনেক বড় করে পত্রিকার কাগজ বিছানো। ধারণা করা হচ্ছে ওখানে তাকে গণধর্ষণ করার পর অন্যত্র সরিয়ে নেয়ার চেষ্টা করে ব্যর্থ হয়ে গজারি বনের ভিতরে ফেলে দুর্বৃত্তরা চলে যায়।

ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সাইফুলাহ জানান, নেশাজাতীয় কিছু খাইয়ে একাধিক ব্যক্তি মেয়েটিকে ধর্ষণ করেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ জানান, মেয়েটি সুস্থ হলে এ ব্যাপারে বিস্তারিত জানা যাবে, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে মেয়েটিকে ধর্ষণ করা হয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর