July 1, 2024, 10:33 am

সংবাদ শিরোনাম
শার্শায় এইসএসসি ও আলিম পরীক্ষার প্রথমদিনে অনুপস্থিত- ৪৬ ১ জুলাই কাজী জাফর আহমদ এর ৮৫তম জন্মবার্ষিকী বন্যার্ত আশ্রয় কেন্দ্রে ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরণ বিশ্ব যোগ দিবস ২০২৪ পালিত কুড়িগ্রামের রাজারহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইজিবাইক চালকের মৃত্যু চিলমারীতে আবারও শিক্ষক জিয়াউর রহমানের বিরুদ্ধে ছাত্রী যৌন হয়রানির অভিযোগ দুর্নীতিরোধে দুর্নীতিবাজদের তালিকা প্রণয়ন এবং কমপক্ষে যাবজ্জীবন শাস্তির দাবিতে বেনজীর-মতিউর-এর কুশপুত্তুলিকা দাহ কৃত্রিম বুদ্ধিমত্তানির্ভর মোবাইল যুগে প্রবেশের জন্য বাণিজ্যিক ফাইভজি অ্যাডভান্সের ওপর হুয়াওয়ের গুরুত্বারোপ পটুয়াখালীতে ২৬ হাজার ৮ শত ৮০ পিচ ক্যান নিষিদ্ধ বিয়ার সহ আটক-৩ রংপুর বিভাগের সমবায় কর্মকর্তা ও সমবায়ী কর্তাদের নৈরাজ্যে কোটি কোটি টাকা লোপাট-দিশেহারা সাধারণ সমবায়ী

চট্টগ্রামের লোহাগাড়া থানা পুলিশের বিশেষ অভিযানে পরোয়ানাভুক্ত ১৫মামলার পলাতক আসামি আহমদ শফি আটক!

বিশেষ  প্রতিনিধিঃ এম আর তাওহীদ 
চট্টগ্রামের লোহাগাড়া থানা পুলিশের বিশেষ অভিযানে পরোয়ানাভুক্ত  ১৫মামলার পলাতক আসামী আহমদ শফিকে আটক করেছে বলে খবর পাওয়া গেছে!
২৫জুলাই সোমবার দিবাগত রাতে লোহাগাড়া থানার নেতৃত্বে এসআই নুরুন্নবী সঙ্গীয় পুলিশ ফোর্সদের সাথে নিয়ে চট্টগ্রাম মহানগর এলাকা হতে তাকে আটক করা হয়।
আটককৃত পলাতক আসামী আহমদ শফি লোহাগড়া  উপজেলার   আমিরাবাদ দর্জি পাড়ার মৃত সৈয়দ আহমদের ছেলে বলে জানা যায়।
এব্যাপারে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান জানান, আহমদ শফি দীর্ঘদিন ধরে চট্টগ্রাম শহরে আত্মগোপনে ছিলো। তাকে আমরা চট্টগ্রাম মহানগর এলাকা থেকে আটক করেছি। তার বিরুদ্ধে লোহাগাড়া থানায় ৪টি সিআর সাজা (২টি পরোয়ানা ১বছর করে ও ২টি পরোয়ানা ৬ মাস) এবং ১১টি সিআর ওয়ারেন্ট সহ মোট ১৫(পনের)টি ওয়ারেন্ট মূলতবী আছে। সে প্রতারণার মাধ্যমে বিভিন্ন মানুষের কাছ থেকে অর্থ ঋণ নিয়ে পরবর্তীতে আত্নসাৎ করে আত্নগোপনে চলে যায়। এই আত্নসাতের ঘটনায় তার বিরুদ্ধে সাজা সিআর ১৬২২/১৬, দায়রা নং-৮৫৩/১৮, সাজা সিআর ৪৯/১৫, দায়রা নং-১১৬৯/১৬, সাজা সিআর ১৯০/১৬, দায়রা নং-১৬৮৯/১৮, সাজা সিআর ৮৮/১৫, দায়রা নং-৫৬৮৭/১৬, এবং সিআর ৭০/১৫, সিআর ১১৪/১৫, সিআর ১৩৭/১৪, সিআর ১৪১/১৫, সিআর ২৯/১৫, সিআর ৮৮/১৫, সিআর ৮৭/১৬, সিআর ৮৬/১৬, সিআর ১৯০/১৬, সিআর ১০২/২২ এবং সিআর ২৫৭/১৬, মামলায় পরোয়ানা জারি হয়।
২৬ জুলাই  মঙ্গলবার সকালে গ্রেফতারকৃত আসামী আহমদ শফিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে থানা সুত্রে জানা যায়।
Share Button

     এ জাতীয় আরো খবর