July 2, 2024, 9:01 pm

সংবাদ শিরোনাম
নবীগঞ্জের আউশকান্দি কিবরিয়া রোড সংস্কার যেন স্বপ্ন! দীর্ঘদিন দিন পর আশা পূরণ হতে যাচ্ছে কুড়িগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো বাবা-ছেলের যুক্তরাষ্ট্রের সাংবাদিক কুলাউড়ার মাহফুজ আদনানের উদ্যোগে ত্রাণ তৎপরতা সরিষাবাড়িতে জুয়ার আসর থেকে ইউপি সদস্য গ্রেপ্তার সিরাজগঞ্জ র‌্যাব-১২’র অভিযানে ডাকাতি ও হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ঝিকরগাছায় প্রবাসীর স্ত্রী আপত্তিকর অবস্থায় ধরা ৩০হাজার টাকায় রফাদফা পরিচ্ছন্নতা ও ডেঙ্গু নিধন অভিযান-২০২৪ এর শুভ উদ্বোধন শার্শায় এইসএসসি ও আলিম পরীক্ষার প্রথমদিনে অনুপস্থিত- ৪৬ ১ জুলাই কাজী জাফর আহমদ এর ৮৫তম জন্মবার্ষিকী বন্যার্ত আশ্রয় কেন্দ্রে ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরণ

কুড়িগ্রামের রাজারহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইজিবাইক চালকের মৃত্যু

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রাজারহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ইজিবাইক চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের খিতাবখাঁ পূর্বটারী গ্রামে।

মৃতের পরিবার ও এলাকাবাসীরা জানান, ওই গ্রামের মৃত বাবর আলীর ছেলে আজাদ আলী (৫৫) রোববার (৩০জুন) বিকালে ৫টার দিকে তার ইজিবাইকে (অটো রিক্সা) চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়। বাড়ির লোকজন তাকে উদ্ধার করে রাজারহাট উপজেরা স্বাস্থ্য কমপ্লেক্সয়ে নিয়ে যাওয়ার সময় তার মৃত্যু হয়।

রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজার রহমান পিপিএম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

Share Button

     এ জাতীয় আরো খবর