July 8, 2024, 9:26 am

সংবাদ শিরোনাম
কুড়িগ্রামে একের পর এক বাঁধ ভেঙে ও সড়ক উপছে নতুন নতুন এলাকা প্লাবিত কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার জৈন্তাপুরে পুলিশের পৃথক অভিযানে চিনি ও ঔষধ উদ্ধার পীরগঞ্জের ঝোরারঘাট শাহ্ সালেক দাখিল মাদ্রাসায় সুপারের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম পীরগঞ্জ ৮৭পিচ ইয়াবা ও অন্যঅন্য মামলায় আসামী আটক৫ ১৭০টি চোরাই মোবাইল ও ট্যাবসহ মোট ০৫ জন চোরাকারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ সরকারী রাস্তাসহ ২৯টি মেহগনি গাছ কাটার অভিযোগ।। তদন্তে প্রশাসন পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পীরগঞ্জে পাট ও পাট বীজ উৎপাদন প্রশিক্ষণ অনুষ্ঠিত রংপুর মিঠাপুকুরে সেফটিক ট্যাংকে পড়ে তিনজনের মর্মান্তিক মৃত্যু

রাস্তায় কুড়িয়ে পাওয়া ৪৫ লাখ রুপি থানায় জমা দিলেন পুলিশ সদস্য!

অনলাইন ডেস্কঃ

ভারতের ছত্তিশগড় রাজ্যের রাজধানী রায়পুরের এক ট্রাফিক কনস্টেবল রাস্তায় ৪৫ লাখ রুপি পেয়েছেন। সততার অনন্য উদাহরণ সৃষ্টি করে তিনি সেই অর্থ স্থানীয় থানায় জমা দিয়েছেন। খবর এনডিটিভি

স্থানীয় থানার পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, শনিবার (২৩ জুলাই) নিলাম্বর সিনহা নামের ট্রাফিক কনস্টেবল রাস্তায় কুড়িয়ে পাওয়া ৪৫ লাখ রুপি থানায় জমা দিয়ে সততার উদাহরণ সৃষ্টি করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার সুখনন্দন রাঠোর জানিয়েছেন, ট্রাফিক কনস্টেবল নীলাম্বর সিনহা বর্তমানে নাভা রায়পুরের কেয়াবান্ধা পোস্টের সঙ্গে সংযুক্ত। তিনি সকালে থানা সীমানার কাছাকাছি একটি রাস্তায় একটি ব্যাগ খুঁজে পান।

তিনি আরও জানান, ব্যাগটি চেক করার পর ভেতরে ২০০০ এবং ৫০০ রুপির নোট গুনে ৪৫ লাখ রুপি অর্থ পাওয়ার পর সিনহা বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানান এবং সিভিল লাইনস থানায় জমা দেন।

তিনি বলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষ সিনহাকে সততার জন্য পুরস্কারের ঘোষণা দিয়েছে।

সিভিল লাইনস থানার এক কর্মকর্তা জানান, ওই অর্থের প্রকৃত মালিককে খুঁজে পেতে কাজ শুরু করেছে পুলিশ।

Share Button

     এ জাতীয় আরো খবর