July 27, 2024, 10:08 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

ধর্ষণের ছবি ও ভিডিও মোবাইলে ধারণ করে টাকা আদায়

ধর্ষণের ছবি ও ভিডিও মোবাইলে ধারণ করে টাকা আদায়
কুমিল্লা ব্যুরো
কুমিল্লায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ এবং ব্ল্যাকমেইল করে টাকা আদায়ের সুনির্দিষ্ট অভিযোগ পাওয়া গেছে। কুমিল্লা আদর্শ সদর উপজেলার ১নং কালীর বাজার ইউনিয়নে বুধুইর গ্রামের মৃত আবু তাহের মিয়ার ছেলে রকিবুল ইসলাম ওরফে রকি (২৮) একই এলাকার জনৈক সৌদি আরব প্রবাসী আপন চাচাত ভাই এর মেয়ে আরেক সৌদি আরব প্রবাসীর স্ত্রী তানিয়া (২৩) (ছদ্মনাম) কে ব্ল্যাক মেইল করে ধর্ষণ ও ধর্ষণের ছবি ও ভিডিও মোবাইলে ধারণ করে ৩/৪ বৎসর যাবত হুমকি দিয়ে ওই প্রবাসী পরিবার ও ধর্ষিতার নিকট থেকে বিভিন্ন সময় প্রায় ২০‘ভরি স্বর্ণালংকার ও নগদ ৫‘লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার পর আবার অভিযুক্ত ধর্ষক রকিবুল ইসলাম (রকি) দু‘লক্ষ টাকার জন্য ধর্ষিতা‘কে চাপ প্রয়োগ করে। ওই টাকা না দেয়ায় অবৈধ মেলামেশার সময় ধারণকৃত অনৈতিক কর্মকান্ডের ছবি মোবাইলে মেয়ের মা বাবা এবং  ধর্ষিতা‘র স্বামী এবং এলাকার লোকজনের কাছে ছড়িয়ে দিলে ঘটনা প্রকাশ পায়। এ ঘটনায় এলাকায় ব্যাপক তোলপাড় শুরু হয়। এ ঘটনার পর এলাকার স্থানীয় চেয়ারম্যান ও অন্যান্য জনপ্রতিনিধি এবং গণ্যমান্যদের অবহিত করলে চেয়ারম্যানের সহায়তায় সম্প্রতি কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের হয়। অভিযুক্ত ধর্ষক রকি ও তার বড় ভাই হাক্কানী ওরফে ডন কে আসামী করে। মামলার পর ২নং আসামী ডন(৩০) কে গ্রেফতার করলেও গা-ঢাকা দেয় ধর্ষক রকিবুল ইসলাম (রকি)। পালিয়ে থাকা রকি মোবাইলে নানা ভাবে ওই প্রবাসী ধর্ষিতা‘র পরিবারটিকে মামলা তুলে নিতে হুমকি দিতে থাকে। অন্যথায় ওই পরিবারকে হত্যার হুমকিও প্রদান করে। মামলা তুলে না নেয়ায় ধর্ষণের ও অনৈতিক কর্মকা-ে ছবি ছড়িয়ে দেয় গোটা এলাকায়। ধর্ষক ও এলাকার চিহ্নিত লম্পট রকিকে জিঙ্গাসাবাদের জন্য মামলার তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর রুবেল ৫‘দিনের রিমান্ডের আবেদন করলে আদালত ২‘দিনের রিমান্ড মঞ্জুর করে।
জানা যায়, গত শনিবার অভিযুক্ত ধর্ষক রকি‘কে কুমিল্লা কোতোয়ালি থানাধীন নাজিরা বাজার ফাঁড়ি পুলিশ জেল হাজত থেকে রিমান্ডে আনেন। ফাঁড়ি পুলিশের আই.সি ইন্সপেক্টর রুবেল বলেন, প্রমাণাদিসহ ব্যবহৃত মোবাইল ও মেমোরিকার্ড ধর্ষক রকির স্বীকারোক্তির ভিত্তিতে তার বাড়ী থেকে উদ্ধার করে।
ভুক্তভোগী ক্ষতিগ্রস্ত পরিবার ও এলাকাবাসীদের জানান, অভিযুক্ত আসামী রকি এলাকার চিহ্নিত অপরাধী ও সন্ত্রসী এবং বখাটে মাদকসেবী। তার বিরুদ্ধে নানা অভিযোগ এবং মামলা রয়েছে। গ্রামের বেশকিছু মুরুব্বী অভিযোগ করে প্রতিবেদক কে জানান রকি ও তার ভাই হাক্কানী এলাকায় চুরি ছিনতাই মাদক সেবন ইভটিজিংসহ নানান অপরাধের সাথে সম্পৃক্ত। এ প্রসঙ্গে কোতোয়ালি থানাধীন নাজিরা বাজার ফাঁড়ি পুলিশের আই.সি ইন্সপেক্টর মাহমুদুল হাসান রুবেল জানান, আসামী রকি জিঙ্গাসাবাদে অভিযুক্ত ধর্ষক রকি দোষ স্বীকারসহ গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। আসামীকে রিমান্ড শেষে আগামীকাল সোমবার কোর্টে প্রেরণ করা হবে।

Share Button

     এ জাতীয় আরো খবর