May 28, 2024, 8:49 pm

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

গাইবান্ধায় আকস্মিক ঘূর্ণিঝড়ে ঘরবাড়িসহ স্কুল ভবন বিধ্বস্ত

গাইবান্ধায় আকস্মিক ঘূর্ণিঝড়ে ঘরবাড়িসহ স্কুল ভবন বিধ্বস্ত
গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি


গাইবান্ধা সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের থানসিংহপুরে এক আকস্মিক ঝড়ে ঘরবাড়ি, গাছপালাসহ বিদ্যালয় ভবন বিধ্বস্ত হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় হঠাৎ করে বোয়ালী ইউনিয়নের ৩, ৫ ও ৭নং ওয়ার্ডের উপর দিয়ে ঘূর্ণিঝড় বয়ে যায়। ঝড়ে ওইসব এলাকার বসতবাড়ি গাছপালা ও স্কুল ভবনের ব্যাপক ক্ষতিসাধিত হয়। সরেজমিনে দেখা গেছে ঝড়ে থানসিংহপুর সাহেব উল্যা সরকার উচ্চ বিদ্যালয়ের একটি ভবনের বারান্দার টিনের চালা উড়ে গিয়ে ৫০ গজ দূরে মানুষের বাড়ির উঠোন ও গাছের ডালে ঝুলে আছে।
অপরদিকে একই এলাকার সরবেশ আলী নামের এক দরিদ্র কামার শ্রমিকের একমাত্র বসতভিটা সম্পূর্ণ বিধ্বস্ত হয়েছে। বর্তমানে সে খোলা আকাশের নিচে দিশেহারা হয়ে পড়েছে। অন্যদিনেক ঘাঘট নদী সংলগ্ন কামরুল ইসলাম নামের এক দোকানির মালামালসহ দোকান ঘরটি সম্পূর্ণ বিধ্বস্ত হয়। এব্যাপারে বোয়ালী ইউনিয়নের চেয়ারম্যান এমএ মাজেদ খান আব্দুল্যাহ বলেন, শুক্রবার সন্ধ্যায় তার ইউনিয়নের ৩, ৫ ও ৭নং ওয়ার্ডের উপর দিয়ে আকস্মিক ঘূর্ণিঝড় বয়ে যায়। এতে ওইসব ওয়ার্ডের একটি উচ্চ বিদ্যালয়সহ ১৫টি বসতভিটা, বেশকিছু গাছপালা উপড়ে বিধ্বস্ত হয়। এতে প্রায় ১০ থেকে ১৫ লক্ষাধিক টাকার ক্ষতিসাধিত হয়েছে বলে তিনি জানান।

Share Button

     এ জাতীয় আরো খবর