May 26, 2024, 6:22 am

সংবাদ শিরোনাম
মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রসক্লাব’র কমিটি গঠিত প্রধানমন্ত্রী হস্তক্ষেপ কামনা, বাগাতি পাড়ার ভূমিহীন রাবেয়া বেগমের জৈন্তাপুরে ৫১০ বোতল ফেনসিডিল সহ এক নারী আটক পটুয়াখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু এন এস আই পরিচয় দিয়ে এন এস আই এ চাকরির মিথ্যা প্রলোভনে মোটা অংকের টাকা আত্মসাৎ আটক দুই পটুয়াখালীতে প্রতিমা ভাঙচুর ও স্বর্ণের চোখ চুরি মামলার প্রধান আসামি গ্রেফতার আদমদীঘিতে হেলমেট নেই, জ্বালানি নেই কার্যক্রম শুরু কক্সবাজার সমুদ্র সৈকত থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

নাটোরে অস্ত্র মামলায় ৪ যুবকের কারাদন্ড

নাটোরে অস্ত্র মামলায় ৪ যুবকের কারাদন্ড

নাটোর প্রতিনিধি

নাটোরে অস্ত্র মামলায় জেমস (২৯) ও রেজাউল করিম প্রিন্স (৩২) নামে ২ যুবকের ১৭ বছর ও শাকিল হোসেন সজীব (২৮) ও রবিউল ইসলাম(৩২) নামে অপর দুইজনকে ১০ বছর করে কারাদন্ড দিয়েছে আদালত।

সোমবার (২ অক্টোবর) বিকেলে নাটোরের যুগ্ম জেলা ও দায়রা জজ- মোঃ নুরুজ্জামান সরকার এই রায় দিয়েছেন। দন্ডপ্রাপ্তদের মধ্যে জেমস ও রেজাউল করিম প্রিন্সকে আস্ত্র রাখার দায়ে ১০ বছর ও গুলির জন্য ৭ বছর করে মোট ১৭ বছর এবং শাকিল হোসেন সজীব ও রবিউল ইসলাম নামে দুই জনকে ১০ বছর করে দন্ডাদেশ দেওয়া হয়।

মামলার অপর আসামী রবিউলের স্ত্রী নাজমা বেগমকে (২৫) খালাস দিয়েছে আদালত। দন্ডপ্রাপ্ত জেমস শহরের কানাইখালি এলাকার সাদেক আলী শেখের ছেলে, রেজাউল করিম প্রিন্স মল্লিকহাটি এলাকার আনারুল ইসলামের ছেলে, শাকিল হোসেন সজীব একই এলাকার বুলবুল প্রামানিকের ছেলে, রবিউল ইসলাম মৃত আকতার শেখের ছেলে।

আদালত সুত্রে জানা যায়, চলতি বছরের ১০ জানুয়ারী র‌্যাব -৫ একটি দল শহরের মলিকহাটি এলাকার একটি বাড়িতে অস্ত্র কেনা-বেচা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায়। অভিযানকালে ৪টি বিদেশী পিস্তল, ২টি ওয়ান সুটারগান, ৯টি ম্যাগজিন ও ১৬ রাউন্ড গুলিসহ দন্ডপ্রাপত ওই চারজন সহ রবিউলের স্ত্রী নাজমা বেগমকে গ্রেফতার করে।

নাটোর জজ কোর্টের পিপি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম অস্ত্র মামলায় চারজনের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদানের সত্যতা নিশ্চিত করেছেন।

Share Button

     এ জাতীয় আরো খবর