July 27, 2024, 9:02 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

নাটোরে অস্ত্র মামলায় ৪ যুবকের কারাদন্ড

নাটোরে অস্ত্র মামলায় ৪ যুবকের কারাদন্ড

নাটোর প্রতিনিধি

নাটোরে অস্ত্র মামলায় জেমস (২৯) ও রেজাউল করিম প্রিন্স (৩২) নামে ২ যুবকের ১৭ বছর ও শাকিল হোসেন সজীব (২৮) ও রবিউল ইসলাম(৩২) নামে অপর দুইজনকে ১০ বছর করে কারাদন্ড দিয়েছে আদালত।

সোমবার (২ অক্টোবর) বিকেলে নাটোরের যুগ্ম জেলা ও দায়রা জজ- মোঃ নুরুজ্জামান সরকার এই রায় দিয়েছেন। দন্ডপ্রাপ্তদের মধ্যে জেমস ও রেজাউল করিম প্রিন্সকে আস্ত্র রাখার দায়ে ১০ বছর ও গুলির জন্য ৭ বছর করে মোট ১৭ বছর এবং শাকিল হোসেন সজীব ও রবিউল ইসলাম নামে দুই জনকে ১০ বছর করে দন্ডাদেশ দেওয়া হয়।

মামলার অপর আসামী রবিউলের স্ত্রী নাজমা বেগমকে (২৫) খালাস দিয়েছে আদালত। দন্ডপ্রাপ্ত জেমস শহরের কানাইখালি এলাকার সাদেক আলী শেখের ছেলে, রেজাউল করিম প্রিন্স মল্লিকহাটি এলাকার আনারুল ইসলামের ছেলে, শাকিল হোসেন সজীব একই এলাকার বুলবুল প্রামানিকের ছেলে, রবিউল ইসলাম মৃত আকতার শেখের ছেলে।

আদালত সুত্রে জানা যায়, চলতি বছরের ১০ জানুয়ারী র‌্যাব -৫ একটি দল শহরের মলিকহাটি এলাকার একটি বাড়িতে অস্ত্র কেনা-বেচা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায়। অভিযানকালে ৪টি বিদেশী পিস্তল, ২টি ওয়ান সুটারগান, ৯টি ম্যাগজিন ও ১৬ রাউন্ড গুলিসহ দন্ডপ্রাপত ওই চারজন সহ রবিউলের স্ত্রী নাজমা বেগমকে গ্রেফতার করে।

নাটোর জজ কোর্টের পিপি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম অস্ত্র মামলায় চারজনের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদানের সত্যতা নিশ্চিত করেছেন।

Share Button

     এ জাতীয় আরো খবর