July 27, 2024, 12:31 pm

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

পূজার ছুটিতে বাড়িতে গিয়ে ‘পুলিশি নির্যাতনে’ মৃত্যু কিশোরের

পূজার ছুটিতে বাড়িতে গিয়ে ‘পুলিশি নির্যাতনে’ মৃত্যু কিশোরের

ডিটেকটিভ নিউজ ডেস্ক

 
পূজার ছুটিতে বাড়িতে গিয়ে ‘পুলিশি নির্যাতনে’ মৃত্যু কিশোরের
শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় পুলিশের নির্যাতনে বিশ্বজিৎ দেব দে (১৮) নামে এক কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। সোমবার সকাল থেকে এই অভিযোগে বিক্ষুব্ধ এলাকাবাসী কিশোরের মরদেহ নিয়ে রাজপথে টায়ার জ্বালিয়ে কয়েক ঘন্টা সড়ক অবরোধ করে রাখে। এ সময় সহকারী পুলিশ সুপারের কার্যালয়ে ইটপাটকেল ছুঁড়ে ভাঙচুর করা হয়।
পুলিশ জানায়, রবিবার সন্ধ্যা পৌনে সাতটার দিকে নালিতাবাড়ী পৌরশহরের উত্তর বাজার জনৈক রুহুলের চায়ের দোকান এলাকা থেকে বিশ্বজিেক ৬০ গ্রাম পুড়িয়ার গাজাসহ আটক করে থানায় নিয়ে আসে। এরপর রাত সাড়ে ১০টার দিকে স্থানীয় নেতৃবৃন্দর সুপারিশে পরিবারের লোকজনের কাছে মুছলেকা দিয়ে বিশ্বজিেক ছেড়ে দেয়া হয়। থানা থেকে বিশ্বজিেক বাসায় নেয়ার পর তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে সদর হাসপাতালে নেয়ার পর ডাক্তার মৃত ঘোষণা করেন।
প্রত্যক্ষদর্শী ও বিশ্বজিতের বোন শিউলীর অভিযোগ, বিশ্বজিত্ শান্ত স্বভাবের ছেলে। সে কখনো নেশা করে না। পুলিশ অন্যায়ভাবে বিশ্বজিত্ ধরে নিয়ে নির্যাতন করে মেরে ফেলেছে। আমরা এর বিচার চাই। দূর্গাপূজা উপলক্ষে ছুটিতে বাড়ি এসেছিলেন পৌরশহরের কাচিপাড়ার মৃত বিধান সরকারের ছেলে বিশ্বজিত্। তিনি ঢাকায় একটি সিগারেট কোম্পানিতে কাজ করতেন। রবিবার সন্ধ্যার সময় পুলিশের দুই এএসআই বিশ্বজিেক আটক করলেও তার কাছে কোনো গাজা পায়নি। বিশ্বজিতের পরিবার এতোটাই অসচ্ছল যে, তাদের মাথা গোজার ঠাইটুকু নেই। অন্যের বাড়িতে আশ্রিত।
এ বিষয়ে নালিতাবাড়ী থানার ওসি ফসিহুর রহমান বলেন, যুবক বিশ্বজিত্ কে ৫০-৬০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। পরে রবিবার রাত ১০টার দিকে পরিবারের পক্ষ থেকে মুচলেকা নিয়ে ছাড়িয়ে দেয়া হয়। ওই সময় সে পুরোপুরি সুস্থ ছিল। তাকে কোনো প্রকার জিজ্ঞাসাবাদ ও নির্যাতন করা হয়নি।
সহকারী পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম বলেন, ময়নাতদন্তের জন্য লাশ শেরপুর জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হয়েছে।
Share Button

     এ জাতীয় আরো খবর