July 27, 2024, 9:59 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

র‌্যাবের অভিযান; ১ নারীসহ ৫ মাদক কারবারিকে আটক

আব্দুল্লাহ আল মামুন, বিশেষপ্রতিনিধি:

গতকাল ৪ আগষ্ট রাজধানীর বংশাল থেকে এক নারীসহ ৫ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০। এসময় তাদের কাছ থেকে ২০০ বোতল ফেন্সিডিল উদ্ধার  করা  হয়।
সূত্র জানায়, সারাদেশে মাদক বিরোধী বিশেষ অভিযানের ধারাবাহিকতায় গতকাল রবিবার দুপুরে এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ সিপিসি-২এর কোম্পানী কমান্ডার মেজর সৈয়দ ইমরান হোসেন এবং স্কোয়াড কমান্ডার মো. আবুল কালাম আজাদের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক  দল রাজধানীর  বংশাল থানা এলাকায় অভিযান  চালিয়ে খায়রুন নেছা(৪৫), মো.হাসান (৪২), মো. কামরুলইসলাম (৪৯), মো. বেলাল হোসেন(৩৮) ও মো.ছানোয়ার হোসেন (৩৫) নামের ৫ মাদক কারবারিকে গ্রেফতার করে। এ সময় তাদের দখলে থাকা ২০০ বোতল ফেন্সিডিল উদ্ধার এবং তাদের কাছে  থাকা নগদ  ৪,১০০/- (চার হাজার একশত) টাকা ও ৫ টি মোবাইল ফোন সেট জব্দ করা হয়।
আটক হাসান নওগা  জেলার মহাদেবপুর  থানা এলাকার মৃত:ময়েজুদ্দিনের ছেলে, ছানোয়ার হোসেন একই জেলার কালনাকাটাবাড়ী এলাকার  মৃত: কাওছার মন্ডলের ছেলে, বেলাল হোসেন একই জেলার পাতিতলা হোসনগরের নাসির উদ্দিনের ছেলে, কামরুলইসলামেরপিতারনাম- মৃত: নজরুলইসলাম, সাং-নাজিরাবাজার, থানা- বংশাল, ঢাকা এবং খায়রুন  নেছা বরিশাল জেলার মুলাদি থানার পাতারচরের মৃত:মজিদ হাওলাদারের কন্যা মর্মে  জানা যায়।
সিপিসি-২ সূত্র জানায়, আসামীগণ সংঘবদ্ধ  মাদক ব্যবসায়ী এবং তারা প্রতিনিয়ত দেশের বিভিন্ন সীমান্ত এলাকা  থেকে বিভিন্ন  কৌশলে মাদক পাচার করে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে থাকে বলে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানাযায়। বর্ণিত মাদক দ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখার দায়ে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ/০৫ আগস্ট ২০১৯/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর