June 22, 2024, 12:37 am

সংবাদ শিরোনাম
সিসিটিভির আওতায় উলিপুরঃ সম্মানিত নাগরিকদের নিরাপত্তায় পুলিশের এই প্রচেষ্টা সরিষাবাড়ীতে ৪ হাজার ব্যক্তির মাঝে এমপির চাল বিতরণ চিলমারীতে পৈ‌ত্রিক সম্প‌তি নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে প্রায় ১৪ বছরের পুরোনো কবর ভেঙে ফেলার অভিযোগ গাজীপুর কালিয়াকৈর চান্দ্রায় ঈদ যাত্রার যাত্রীদের দুর্ভোগ কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে বোতলনোজ প্রজাতির মৃত ডলফিন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার গান কমান্ডার গ্রেফতার ফরিদপুরের নগরকান্দার চাঞ্চল্যকর “ক্লুলেস ডাকাতি” ঘটনার মূলহোতা দুর্ধর্ষ ডাকাত সর্দার রবিজুল শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ রংপুরের পীরগঞ্জে ইয়াবা, জুয়ারী,ও ওয়ারেন্টের আসামী সহ ৮জনকে আটক করে পীরগঞ্জ থানা পুলিশ ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক আলোচনা সভা জৈন্তাপুরে চিকনাগুল বাজারে অবৈধ পশুর হাট, সরকার হারাচ্ছে কোটি টাকার রাজস্ব

র‌্যাবের অভিযান; ১ নারীসহ ৫ মাদক কারবারিকে আটক

আব্দুল্লাহ আল মামুন, বিশেষপ্রতিনিধি:

গতকাল ৪ আগষ্ট রাজধানীর বংশাল থেকে এক নারীসহ ৫ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০। এসময় তাদের কাছ থেকে ২০০ বোতল ফেন্সিডিল উদ্ধার  করা  হয়।
সূত্র জানায়, সারাদেশে মাদক বিরোধী বিশেষ অভিযানের ধারাবাহিকতায় গতকাল রবিবার দুপুরে এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ সিপিসি-২এর কোম্পানী কমান্ডার মেজর সৈয়দ ইমরান হোসেন এবং স্কোয়াড কমান্ডার মো. আবুল কালাম আজাদের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক  দল রাজধানীর  বংশাল থানা এলাকায় অভিযান  চালিয়ে খায়রুন নেছা(৪৫), মো.হাসান (৪২), মো. কামরুলইসলাম (৪৯), মো. বেলাল হোসেন(৩৮) ও মো.ছানোয়ার হোসেন (৩৫) নামের ৫ মাদক কারবারিকে গ্রেফতার করে। এ সময় তাদের দখলে থাকা ২০০ বোতল ফেন্সিডিল উদ্ধার এবং তাদের কাছে  থাকা নগদ  ৪,১০০/- (চার হাজার একশত) টাকা ও ৫ টি মোবাইল ফোন সেট জব্দ করা হয়।
আটক হাসান নওগা  জেলার মহাদেবপুর  থানা এলাকার মৃত:ময়েজুদ্দিনের ছেলে, ছানোয়ার হোসেন একই জেলার কালনাকাটাবাড়ী এলাকার  মৃত: কাওছার মন্ডলের ছেলে, বেলাল হোসেন একই জেলার পাতিতলা হোসনগরের নাসির উদ্দিনের ছেলে, কামরুলইসলামেরপিতারনাম- মৃত: নজরুলইসলাম, সাং-নাজিরাবাজার, থানা- বংশাল, ঢাকা এবং খায়রুন  নেছা বরিশাল জেলার মুলাদি থানার পাতারচরের মৃত:মজিদ হাওলাদারের কন্যা মর্মে  জানা যায়।
সিপিসি-২ সূত্র জানায়, আসামীগণ সংঘবদ্ধ  মাদক ব্যবসায়ী এবং তারা প্রতিনিয়ত দেশের বিভিন্ন সীমান্ত এলাকা  থেকে বিভিন্ন  কৌশলে মাদক পাচার করে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে থাকে বলে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানাযায়। বর্ণিত মাদক দ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখার দায়ে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ/০৫ আগস্ট ২০১৯/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর