September 21, 2024, 1:47 pm

সংবাদ শিরোনাম
দুর্নীতি বিরোধী জাতীয় সমন্বয় কমিটির উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুজাফর রহমান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত জীবাশ্ম জ্বালানীর ব্যবহার বন্ধে কুড়িগ্রামে জলবায়ু ধর্মঘট খুলনা দৌলতপুর রেলস্টেশন ও মহসিন মোড় কাঁচাবাজারে এলাকাবাসীর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান সংসার রেখে ডলিতে আসক্ত কয়েছ৷ বিয়ে ছাড়াই এক সাথে বসবাস ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের সাবেক এসপি আশরাফুল সহ ১০ পুলিশের বিরুদ্ধে মামলা কুড়িগ্রামে পানি উন্নয়ন বোর্ডের জায়গায় প্রভাবশালীদের মৎস্য চাষ প্রতিষ্ঠার পর থেকে নাগরিক সুবিধা থেকে বঞ্চিত ক্ষেতলাল পৌরসভার বাসিন্দা উখিয়ায় রোহিঙ্গা শিবিরে বিদেশি পিস্তল ও গুলিসহ সন্ত্রাসী আটক কুড়িগ্রামের চিলমারীতে আশ্রয়নের ঘর বানিজ্য

সাত বছরে আটবার বিদ্যুতের দাম বৃদ্ধি করে সরকার ব্যর্থতার পরিচয় দিয়েছে: বি. চৌধুরী

সাত বছরে আটবার বিদ্যুতের দাম বৃদ্ধি করে সরকার ব্যর্থতার পরিচয় দিয়েছে: বি. চৌধুরী

ডিটেকটিভ নিউজ ডেস্ক

বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, এমন ব্যর্থ সরকার বাংলাদেশের ইতিহাসে আর কখনো আসেনি। সাত বছরে আটবার বিদ্যুতের দাম বৃদ্ধি করে ব্যর্থতার পরিচয় দিয়েছে সরকার।

গতকাল শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশ জনদলের (বিজেডি) প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সাবেক রাষ্ট্রপতি এসব কথা বলেন। বাংলাদেশ জনদল এ আলোচনা সভার আয়োজন করে। বদরুদ্দোজা বলেন, বর্তমান সরকারের মতো এমন ব্যর্থ সরকার বাংলাদেশের ইতিহাসে আর কখনো আসেনি।

গণতন্ত্রের মূল্যবোধের কথা বলে বিনা ভোটে সংসদ তৈরির মাধ্যমে সেই সংসদ বহাল রেখে তারা নির্বাচন করতে চায়। সাত বছরে আটবার বিদ্যুতের দাম বৃদ্ধি করে ব্যর্থতার পরিচয় দিয়েছে সরকার। পররাষ্ট্রনীতিতে সরকার চূড়ান্তভাবে ব্যর্থ হয়েছে। এ ছাড়া দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ব্যর্থ সরকার গরিবের অর্থ শোষণ করে দুর্নীতির পরাকাষ্ঠে পৌঁছে গেছে।

অনুষ্ঠানে নাগরিক ঐক্যর আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেন, সামনে নির্বাচন বলেই ভারত, চীন এবং রাশিয়া এই তিন শক্তিশালী দেশের চাপের কারণে সরকার রোহিঙ্গাদের নিয়ে মিয়ানমারের সঙ্গে গোপনে কোনো চুক্তি করছে কি না সন্দেহ হচ্ছে। রোহিঙ্গা সমস্যা সমাধান করতে না পারা সরকারের অদক্ষতা। সভায় জনদলের মহাসচিব মো. মাহবুবুর রহমান চৌধুরীর সঞ্চালনায় সভাপতিত্ব করেন জনদলের চেয়ারম্যান ডা. এস এম শাহজাহান। আরো উপস্থিত ছিলেন বাসদের সাধারণ সম্পাদক কমরেড খালেকুজ্জামান, গণফোরামের নির্বাহী সদস্য অ্যাডভোকেট সুব্রত চৌধুরী ও বাংলাদেশ ন্যাপের মহাসচিব এম গোলাম মোস্তফা ভূঁইয়া।

Share Button

     এ জাতীয় আরো খবর