October 18, 2024, 10:07 am

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

অক্টোবরে আসছে গুগলের নতুন স্মার্টফোন

অ্যাপলের তৈরি নতুন আইফোনের সঙ্গে প্রতিযোগিতার জন্য নতুন স্মার্টফোন আনছে গুগল। অক্টোবর মাসেই গুগলের নতুন স্মার্টফোন পিক্সেল-২ এবং পিক্সেল-এক্সএল বাজারে আসতে পারে।

নতুন পিক্সেল-২ হবে আগের থেকে অনেক বেশি আপডেটেড। এতে থাকতে পারে স্ন্যাপড্রাগন ৮৩৬ প্রসেসর। নতুন পিক্সেল এক্সএলে থাকবে ৬ ইঞ্চি ডিসপ্লে। রেজুলিশন ১৪৪০/২৫৬০।

অ্যান্ড্রয়েড ৮ ভার্সনে পাওয়া যাবে পিক্সেল এক্সএল। এতে থাকবে ৪ জিবি র্যাম। ৬৪ জিবি এক্সপেনডেবল মেমরি। পিক্সেল এক্সএলে থাকবে ১২ ইঞ্চি মেগাপিক্সেল ক্যামেরা। থাকবে এলইডি ফ্ল্যাশ।

সিঙ্গেল সিম এবং ডুয়াল সিম দু’টি ভার্সনেই পাওয়া যাবে ফোন দুটি। এ ছাড়া পিক্সেল এক্সএলে থাকবে ন্যানো সিম ব্যবহারের সুযোগ। পিক্সেল ২ এবং পিক্সেল এক্সএল দু’টি ফোনেই থাকবে ৩২ জিবি থেকে ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ।

নতুন ফোন দুটিতে থাকছে লি-আয়নের ৩ হাজার এমএএইচ ব্যাটারি। সম্ভাব্য দাম হতে পারে ৫৮ হাজার ৯৯৯ টাকা।

Share Button

     এ জাতীয় আরো খবর