October 7, 2024, 2:22 am

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

দেশে ফিরছেন ডিপজল

দেশে ফিরছেন ডিপজল

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

অভিনেতা ও প্রযোজক ডিপজল বিকাল ৫টার ফ্লাইটে সিঙ্গাপুর থেকে দেশে ফিরছেন। বর্তমানে তিনি ভালো আছেন। এমনটিই জানিয়েছেন অভিনেতা ডিপজলের কন্যা অলিজা মনোয়ার। এক মাসের বেশি সময় সিঙ্গাপুরের মাউন্ড এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ডিপজল। গত ৩০শে অক্টোবর দুপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ডিপজলের হার্টের বাইপাস সার্জারি হয়। হৃদরোগে আক্রান্ত এ অভিনেতার সফল অস্ত্রোপচার হওয়ার পর বর্তমানে তিনি আগের চেয়ে অনেকটাই সুস্থ হয়েছেন বলেও জানিয়েছেন অলিজা।

উল্লেখ্য, গত ১৯শে সেপ্টেম্বর বিকালে বাসায় হৃদরোগে আক্রান্ত হন ডিপজল। তাকে দ্রুত রাজধানীর ল্যাবএইড হাসপাতালে নেয়া হয়। চিকিৎসকরা তাকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করেন। এরপর উন্নত চিকিৎসার জন্য পরদিন বিকালে এয়ার অ্যাম্বুলেন্সে করে ডিপজলকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়। ২৫শে সেপ্টেম্বর তার এনজিওগ্রাম সম্পন্ন হয়। এরপর সেখানকার কর্তব্যরত ডাক্তার তার হার্টে বেশ কয়েকটি ব্লক পান। সেই সঙ্গে হার্টে পানি জমে থাকায় বাইপাস সার্জারির জন্য আরো কিছুদিন সময় নেয়ার পরামর্শ দেয়া হয়। অবশেষে ৩০শে অক্টোবর সফলভাবে তার হার্টের বাইপাস সার্জারি হয়। প্রসঙ্গত, ডিপজলকে সর্বশেষ দেখা গেছে ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিতে। গত মাসে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। মনতাজুর রহমান আকবর পরিচালিত এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন মৌসুমী। আরো অভিনয় করেন বাপ্পী চৌধুরী ও বিদ্যা সিনহা মিম। সামনে তার অভিনীত ‘এক কোটি টাকা’ নামে আরেকটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। ছবিটি পরিচালনা করেছেন ছটকু আহমেদ।

Share Button

     এ জাতীয় আরো খবর