October 11, 2024, 7:21 pm

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

কনার ‘স্বপ্ন’

কনার ‘স্বপ্ন’

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

শিগগিরই আরটিভির ইউটিউব চ্যানেলে প্রচার হবে কনার নতুন মিউজিক ভিডিও ‘স্বপ্ন’। বিশ্বকাপ ফুটবলের আগেই গানটির সব কাজ শেষ হয়ে যায়। কিন্তু বিশ্বকাপের কারণে তা ইউটিউবে প্রকাশ থেকে বিরত থাকে। এখন খেলা শেষ। তাই শিগগিরই এটি ইউটিউবে প্রকাশ পাবে। কনার গাওয়া নতুন গান ‘স্বপ্ন’র কথা লিখেছেন সুদীপ কুমার দীপ এবং সুর সংগীত করেছেন শওকত আলী ইমন।

মিউজিক ভিডিও নির্মাণ করেছেন শাহ আমির খসরু। অন্যদিকে সাম্প্রতিক সময়ে কনার আরো দুটি নতুন গানের লিরিক্যাল ভিডিও ইউটিউবে প্রকাশ হয়েছে। একটি ‘কী ইশারায়’ এবং অন্যটি ‘নিমন্ত্রণ’। ‘কী ইশারায়’ লিখেছেন ফয়সাল রাব্বিকীন এবং সুর সংগীত করেছেন ইমরান। গানে কনার সহশিল্পীও ইমরান। ‘নিমন্ত্রণ’ গানটি লিখেছেন এন আই বুলবুল এবং সুর সংগীত করেছেন অরণ্য আঁকন। এ ছাড়া প্রিন্স মাহমুদের লেখা এবং সুর সংগীতে ‘ঘোর’ গানের মিউজিক ভিডিওর কাজ শিগগিরই শুরু হবে। এতে কনার সহশিল্পী তপু। প্রসঙ্গত, সাম্প্রতিক সময়ে কণা ও ইমরানের গাওয়া ‘পোড়ামন টু’ সিনেমার ‘ওহে শ্যাম তোমারে আমি নয়নে নয়নে রাখিবো’ গানটি শ্রোতা-দর্শকের মধ্যে দারুণ সাড়া ফেলেছে। গানটি এখন দেশব্যাপী শ্রোতা-দর্শকের মুখে মুখে। কেবল তাই নয়, শুধুমাত্র এই গানটি শোনার জন্য এবং এর দৃশ্যায়ন দেখার জন্যও অনেক দর্শক এখনো সিনেমা হলে রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন টু’ চলচ্চিত্র দেখতে যাচ্ছেন। আবারো নিজের গানের এমন জনপ্রিয়তায় মুগ্ধ কনা।

Share Button

     এ জাতীয় আরো খবর