October 11, 2024, 7:20 pm

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

চলে গেলেন অভিনেত্রী রীতা ভাদুড়ি

চলে গেলেন অভিনেত্রী রীতা ভাদুড়ি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

স্বনামধন্য অভিনেত্রী রীতা ভাদুড়ি আর নেই। আজ ভোরে মারা গিয়েছেন তিনি। তার বয়স হয়েছিলেন ৬২ বছর। দীর্ঘদিন ধরে কিডনির অসুখে ভুগছিলেন তিনি। শেষবার রীতাকে দেখা গিয়েছে স্টার ভারতের টিভি শো নিমকি মুখিয়া-তে ইমর্তি দেবীর চরিত্রে। ১০ দিন আগে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়।

রাজি ছবি অভিনেতা শিশির শর্মা রীতার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন। ফেসবুকে তিনি লিখেছেন, তার মত আরও অনেকে হারালেন নিজের মাকে। টেলিভিশনের পাশাপাশি সিনেমাতেও কাজ করেছেন রীতা। ১৯৭০-৯০- এই সময়ে বলিউডি ছবিতে পার্শ্বচরিত্রে দেখা গিয়েছে তাকে। ‘শাওন কো আনে দো’ আর ‘রাজা’ ছবি তাকে বিশেষ জনপ্রিয়তা এনে দেয়।

Share Button

     এ জাতীয় আরো খবর