October 11, 2024, 7:27 pm

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

আমাকে কখনও সুপারস্টারদের বিপরীতে নেওয়া হয় না: তাপসী

আমাকে কখনও সুপারস্টারদের বিপরীতে নেওয়া হয় না: তাপসী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সফলতা কখনও এমনি এমনি ধরা দেয় না। এজন্য করতে হয় কঠোর পরিশ্রম ও সাধনা। ঠিক তেমনটাই করতে হয়েছে অভিনেত্রী তাপসী পান্নুকেও। যার ফলে আজ তিনি জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন।

কিন্তু নিজের জায়গা ধরে রাখার জন্য এখনও নাকি সংগ্রাম করে যেতে হয় ‘পিঙ্ক’খ্যাত এই তারকাকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটা নিজেই জানালেন তাপসী।

ওই সাক্ষাৎকারে ‘জ্যাকপট’খ্যাত এই তারকাকে প্রশ্ন করা হয়, পরপর এতোগুলো বড় প্রজেক্টে কাজ করেছেন। সংগ্রামের পর্বটি কি শেষ?

জবাবে তাপসী বলেন, একদমই নয়। যেখান থেকে শুরু করেছিলাম আর যেখানে এসে পৌঁছেছি সেটি বড় প্রাপ্তিই। তবে রিজেকশন এখনও পেতে হয়। আপোসও করে নিতে হয়। যেমন সুপারস্টারদের বিপরীতে আমাকে কখনও কাস্ট করা হয় না। তবে এই বিষয়টি মেনেও নিয়েছি। তাই অনেক শান্তিতে আছি।

২০১০ সালে তেলেগু ছবি ‘ঝুমানড়ি নাড়াম’-এর মধ্য দিয়ে অভিনয় জগতে পা রাখেন তাপসী। নিজের অভিনয় দক্ষতা দেখিয়ে এরইমধ্যে ছয়টি জাতীয় চলচ্চিত্র পুরস্কার ঘরে তুলেছেন তিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর