October 11, 2024, 5:25 pm

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

অভিনয়ে সরব তানজিন তিশা

অভিনয়ে সরব তানজিন তিশা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

এক পা দু’পা করে বেশ এগিয়ে যাচ্ছেন চলতি সময়ের মডেল-অভিনেত্রী তানজিন তিশা। এ নিয়ে এই অভিনেত্রীও বেশ উচ্ছ্বসিত। মিউজিক ভিডিওর মধ্য দিয়ে আলোচনায় আসেন মডেল কন্যা। পরবর্তী সময়ে টিভি বিজ্ঞাপন ও নাটকে নিয়মিত কাজ শুরু করেন তিনি। গেল বছর জনপ্রিয় এক সংগীত শিল্পীর সঙ্গে প্রেম ও বিচ্ছেদ নিয়েও খবরের শিরোনামে ছিলেন। সেই সময় অভিনয়ে তাকে তেমন একটা পাওয়া যায়নি।

এরপর আবার গুঞ্জন ওঠে চলচ্চিত্রে অভিষেক হচ্ছে তার। সেটিও সত্যি হওয়ার পথে ছিল। কিন্তু বিভিন্ন কারণে তার চলচ্চিত্রে আর কাজ করা হয়ে ওঠেনি। চলতি বছরের শুরু থেকে তিনি ছোট পর্দায় সরব হয়েছেন বলে জানান। সব কিছুর ঊর্ধ্বে রেখেছেন অভিনয়। সেই ধারাবাহিকতায় একের পর এক টিভি নাটকে কাজ করছেন। গেল ঈদে তার অভিনীত কয়েকটি নাটক দর্শকের পছন্দের তালিকায় ছিল। বিশেষ করে শিহাব শাহীনের ‘এই শহরে কেউ নেই’ টেলিছবিতে নতুন এক তিশাকে দেখা গেছে। এ ছাড়া ‘ভিতর বাহির’, ‘চশমায় লেগে থাকা ভালোবাসা’, ‘ব্রাজিল বনাম আর্জেন্টিনা’, ‘বোন’, ‘ছাত্র’, ‘হোম টিউটর’ নাটকগুলোও দর্শকের কাছে প্রশংসিত হয়। তিশার ভাষ্য, ভালো কাজের মধ্য দিয়ে দর্শকের মনে দাগ কাঁটা সম্ভব। এবার ঈদের নাটকগুলো দিয়ে আমি আবারো সেটি দেখেছি। ক্যারিয়ারের শুরুতে আমি কাজের প্রতি এতটা মনোযোগী না থাকায় মনের মতো অনেক কাজ করা হয়নি। কিন্তু এখন আমি ক্যারিয়ারের প্রতি শতভাগ সিরিয়াস। এভাবেই কাজ করতে চাই। ঈদের পর এই অভিনেত্রী আবারো কাজ শুরু করেছেন। গেল ২৬শে জুন ঈদের একটি নাটকের জন্য ক্যামেরার সামনে দাঁড়ান তিনি। বর্তমান ব্যস্ততা প্রসঙ্গে তিনি বলেন, রমজানের ঈদের পর থেকেই কোরবান ঈদের কাজ শুরু করতে হয়। দুই ঈদের মধ্যে সময় কম। তাই এরইমধ্যে আসছে ঈদের ব্যস্ততা শুরু হয়েছে। এরইমধ্যে কয়েকটি নাটকের কাজ করেছি। আসছে ঈদেও ভালো কিছু নাটক দর্শকদের উপহার দিতে চাই। এদিকে সারা বিশ্ব এখন ফুটবল উম্মাদনায় ভাসছে। তবে ফুটবল বিশ্বকাপ নিয়ে তেমন আগ্রহ  নেই এই অভিনেত্রীর। কিন্তু গত ঈদে বিশ্বকাপ ফুটবল নিয়ে নির্মিত নাটকে দেখা গেছে তাকে।

Share Button

     এ জাতীয় আরো খবর