October 11, 2024, 5:22 pm

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

বিনাকর্তনে ছাড়পত্র পেলো ‘আসমানী’

বিনাকর্তনে ছাড়পত্র পেলো ‘আসমানী’

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

এরইমধ্যে সেন্সরে জমা হয় বাপ্পি চৌধুরী ও নবাগত মুখ সুস্মি রহমান অভিনীত নতুন ছবি ‘আসমানী’। পরিচালনা করেছেন এম সাখওয়াৎ হোসেন। এ ছবিটি গতকাল সেন্সর ছাড়পত্র পেয়েছে বলে জানান সেন্সর বোর্ডের সদস্য নাসির উদ্দিন দিলু। তিনি আজ সকালে বলেন, গতকাল বিকাল ৪টায় ‘আসমানী’ ছবিটি সেন্সরে আমরা দেখলাম। বেশ ভালো লাগলো আমার। বিশেষ করে নতুন মেয়ে হিসেবে সুস্মি বেশ ভালো অভিনয় করেছে।

ছবিটি বিনাকর্তনে ছাড়পত্র পেয়েছে। বাপ্পি চৌধুরী ও সুস্মি রহমান দুজনেই ছবিটি নিয়ে বেশ আশাবাদী। ছবির গল্পে দেখা যাবে, আসমানী ও বাপ্পি একসঙ্গে বেড়ে উঠেন। সময়ের সঙ্গে সঙ্গে তাদের মধ্যে বন্ধুত্বের সর্ম্পক গড়ে উঠে। বাপ্পী মনের অজান্তে আসমানীকে ভালোবেসে ফেলেন। একসময় আসমানী চলে আসেন ঢাকায়। বাপ্পী আসমানীকে খুঁজতে ঢাকায় আসলেও তাকে খুঁজে পান না। এভাবেই বাপ্পী জানতে পারে আসমানী রসুলপুর গ্রামে গেছে। এরপর বাপ্পি সেখানে ছুটে যান। ঘটতে থাকে নানান ঘটনা। মৌলিক গল্পের এ ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অরুণা বিশ্বাস, শম্পা রেজা, জয়ন্ত চট্টোপাধ্যায়, সিরাজ হায়দার, শহীদ আলমগীরসহ অনেকে। ছবিতে মোট পাঁচটি গান আছে। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন মমতাজ, কালিকা প্রসাদ (দোহার ব্যান্ড), সুমি (চিরকুট ব্যান্ড), অন্বেষা ও ইমরান। সংগীত পরচিালনায় রয়েছেন চিরকুট ব্যান্ড।

Share Button

     এ জাতীয় আরো খবর