October 11, 2024, 3:26 pm

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

ভাইরাল হলো উর্বশীর হট ভিডিও

ভাইরাল হলো উর্বশীর হট ভিডিও

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

উর্বশী রাউতেলা। চলতি সময়ের আলোচিত বলিউড অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে এমন একটি ভিডিও শেয়ার করেছেন তিনি, তাতে করে শুধু ভক্তদের মাঝে নয়, গোটা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই উত্তাপ। সেই ভিডিওতে বেলে ড্যান্স করতে দেখা গেছে তাকে। তাও আবার বেশ খোলামেলা হয়ে। উর্বশীর সেই হট ভিডিও এখন ইন্টারনেটে ভাইরাল।

সেই ভিডিওতে একের পর এক পড়ছে কমেন্ট। লাইকেরও ছড়াছড়ি। অনেকে আবার সমালোচনাও করছেন এই ভিডিওর। তবে ইতিবাচক কমেন্টই বেশি পড়েছে। বলিউডে উর্বশীর ভিত এখনও পোক্ত না হলেও তার জনপ্রিয়তায় একটুও ভাঁটা পড়েনি। এর জন্য যতটা দায়ী তার সৌন্দর্য, ততটাই দায়ী তার শরীরী আবেদন। বলিউডে গুজব, এই জনপ্রিয়তাকে হাতিয়ার করেই নাকি বেশ জাঁকিয়ে বসেছেন সাবেক এই মিস ডিভা। তার সাম্প্রতিক ভিডিওটি কিন্তু তারই প্রমাণ।

Share Button

     এ জাতীয় আরো খবর