October 11, 2024, 3:26 pm

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

শাহরুখকে অনুমতি দিলেন গৌরী

শাহরুখকে অনুমতি দিলেন গৌরী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বলিউড বাদশাহ শাহরুখ খান। রিল লাইফের মতো রিয়েল লাইফেও দারুণ সফল বলিউডের এই আন্তর্জাতিক তারকা। আর তাঁর স্ত্রী গৌরী খানও তাঁকে সামনে থেকে বরাবরই সাপোর্ট দিয়ে যাচ্ছেন। তাঁর আজকের এই অবস্থানের পিছে স্ত্রীর অবদানের কথা তাই অকপটেই স্বীকার করেন এই বলিউড মেগাস্টার।

সম্প্রতি হোম প্রডাকশন ‘জিরো’ ছবির কাজ শেষ করেছেন শাহরুখ। আর তার পরই পরিবার নিয়ে পাড়ি দিয়েছেন ইউরোপ। বর্তমানে ইউরোপেই ছুটি কাটাচ্ছে শাহরুখ পরিবার। সেখানে থেকে নানা উপলক্ষে শাহরুখ পরিবারের সদস্যদের নানা ছবি সোশাল মিডিয়ায় আসছে এবং ভাইরাল হচ্ছে।

তবে সম্প্রতি পাওয়া গেছে সেরা ছবিটি এবং এটি অত্যন্ত আকাক্সিক্ষত একটি ছবিও বটে। ছবিটি হলো, শাহরুখ খান ও গৌরী খানের একটি সেলফি।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবিটি পোস্ট করে তার ক্যাপশনে শাহরুখ লেখেন, বহুদিন পর আমার তোলা একটি ছবি শেয়ার করার অনুমতি দিলেন তিনি। তিনি ভীষণ দয়ালু!!!

১৯৯১ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন শাহরুখ ও গৌরী খান। তাঁদের তিন সন্তান। আরিয়ান, সুহানা আর আব্রাম।

ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মার সাথে ‘জিরো’ ছবির কাজ শেষ করেছেন শাহরুখ। ছবিটি পরিচালনা করেছেন আনন্দ এল রাই। ছবিতে শাহরুখকে একজন বামনমানবের চরিত্রে দেখা যাবে। ছবিটি মুক্তির তারিখ নির্ধারিত হয়েছে ২১ ডিসেম্বর, ২০১৮।

Share Button

     এ জাতীয় আরো খবর