October 11, 2024, 3:29 pm

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

অবশেষে বিয়ে হলো না মিঠুনপুত্রের

অবশেষে বিয়ে হলো না মিঠুনপুত্রের

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় ওরফে  মিমোর বিয়ে হওয়ার কথা ছিল গত শনিবার। কনেপক্ষ হাজির হয়েছিলেন দক্ষিণ ভারতের উটিতে বরপক্ষের অনুষ্ঠানে। কনের মা আগেই জানিয়েছিলেন, মিমোর বিরুদ্ধে যে অভিযোগই আনা হোক না কেন, এই বিয়ে হবেই। কিন্তু শনিবার এক তদন্তকারী দল উটিতে গিয়ে হাজির হওয়ার পরই  কনে পক্ষ বিয়ে বাতিল করে চলে গিয়েছেন বলে জানা গেছে। বিয়ে হওয়ার কথা ছিল ভোজপুরি সিনেমার অভিনেত্রী মাদালসা শর্মার সঙ্গে। অবশ্য বিয়ের আগেই মিমো ও তার মা একসময়ের ব্যস্ত অভিনেত্রী যোগিতাবালী দিল্লি আদালত থেকে জামিন পেয়েছিলেন।

কিন্তু তবুও শেষ মুহূর্তে কনের পরিবার বিয়ে ভেঙে দিয়ে ফিরে গিয়েছেন। কিছু দিন আগেই এক মহিলাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ ও প্রতারণার অভিযোগ ওঠে মিমোর বিরুদ্ধে।  অভিযোগকারী মহিলার অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে চার বছর ধরে শারীরিক সম্পর্ক রেখেছিলেন মিমো। অভিযোগকারিণীও ভোজপুরি সিনেমার অভিনেত্রী। তার অভিযোগ, একসময় তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে তাকে ওষুধ খাইয়ে গর্ভপাত করান মিঠুনের স্ত্রী যোগিতা বালী। ছেলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার হুমকিও দেন বলে অভিযোগ। অভিযোগকারিণী জানিয়েছেন, এর পরেই ভয়ে মুম্বই থেকে দিল্লি চলে যান তিনি। পরে রোহিণী থানায় মিমোদের বিরুদ্ধে অভিযোগ করেন। দিল্লির এক আদালত জানিয়েছে, মিমো ও যোগিতা বালীর বিরুদ্ধে এফআইআর করার মতো যথেষ্ট প্রমাণ রয়েছে। বৃহস্পতিবার গ্রেপ্তার এড়াতে মুম্বই হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন মিমো ও তার মা। সেই আর্জি খারিজ করে বিচারপতি জানান, এ নিয়ে ওরা দিল্লির সংশ্লিষ্ট আদালতে গিয়ে আবেদন জানাতে পারেন। শনিবার দিল্লির আদালত এক লাখ টাকার ব্যক্তিগত বন্ডে মা ও ছেলেকে জামিন দিয়েছে ।

Share Button

     এ জাতীয় আরো খবর