October 11, 2024, 1:13 pm

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

গল্পের নায়িকা রুনা

গল্পের নায়িকা রুনা
ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

ছোট পর্দার জনপ্রিয় মুখ রুনা খান। টিভি নাটকে নিয়মিত অভিনয় করছেন। অভিনেত্রী হিসেবে রুনা বরাবরই ব্যতিক্রমী। নিজেকে একজন প্রফেশনাল অভিনেত্রী হিসেবে পরিচয় দিতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি। বৈচিত্র্যময় চরিত্রে অভিনয় করে দর্শক ও নির্মাতাদের আস্থা তৈরি করেছেন। সমসাময়িক অভিনেতাদের পাশাপাশি এই অভিনেত্রী সিনিয়র অভিনেতাদের সঙ্গেও জুটি বেঁধে কাজ করছেন।
এরইমধ্যে তিনি জুটি বেঁধেছেন অভিনেতা আবুল হায়াত ও জয়ন্ত চট্টোপাধ্যায়ের সঙ্গে। আবুল হায়াতের বিপরীতে রুনা বর্তমানে ‘হাজার-৫২’ শিরোনামের একটি সিরিয়ালে অভিনয় করছেন। পান্থ শাহরিয়ারের রচনায় এটি নির্মাণ করছেন সৌর্য দীপ্ত সূর্য। এ ছাড়া অভিনেতা জয়ন্ত চট্টোপাধ্যায়ের সঙ্গে স্বাধীনতা দিবসে ‘গোপিত’ শিরোনামের একটি টেলিছবিতে তাকে জুটি হিসেবে দেখা গেছে। রুনার ভাষ্য, আমি গতানুগতিক নায়িকার চরিত্রের মধ্যে নিজেকে রাখতে চাই না। বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করার ক্ষুধা আমার আছে। সেই দিক থেকে আমি সব সময় চরিত্রটিকে প্রাধান্য দিয়ে আসছি। চরিত্রের প্রয়োজনে যে কারো সঙ্গে আমি জুটি বাঁধতে চাই। এক কথায় বলবো, তথাকথিত নায়িকা নয়, আমি গল্পের নায়িকা হতে চাই। ঈদে এই অভিনেত্রী তপু খানের ‘রেড কার্ড ইয়েলো কার্ড’, আবু হায়াত মাহমুদের ‘দ্যা বস’ ও অরণ্য আনোয়ারের ‘ছোবড়াই গালের দাঁত হালাই দিমু’ শীর্ষক নাটকগুলো থেকে দারুণ সাড়া পেয়েছেন বলে জানান। এদিকে এই অভিনেত্রীর হাতে এখন রয়েছে অরণ্য আনোয়ারের ‘ফুল এইচডি’, রায়হান খানের ‘বৃহস্পতি তুঙ্গে’ এবং আল হাজেনের ‘সুখের ভেতর অসুখ’ শীর্ষক ধারাবাহিকগুলো। খুব শিগগির আসছে ঈদের কাজও শুরু করবেন বলে জানান তিনি। ছোট পর্দার বাইরে বড় পর্দার দর্শকেরও মনে দাগ কাটেন এই অভিনেত্রী। গেল বছরের ডিসেম্বরে ছোট পর্দার এই অভিনেত্রীর চলচ্চিত্রে অভিষেক হয়। তৌকীর আহমেদের ‘হালদা’ সাজেদুল আউয়ালের ‘ছিটকিনি’ ও বদরুল আনাম সৌদের ‘গহীন বালুচর’ শীর্ষক তিনটি চলচ্চিত্রে রুনাকে দেখা গেছে। তিনটি ছবিতেই অনবদ্য অভিনয়ের জন্য দারুণ প্রশংসিত হয়েছেন তিনি। ভালো গল্প ও চরিত্র পেলে আবারো নতুন চলচ্চিত্রে তাকে দেখা যাবে বলে জানান তিনি। সারা বিশ্ব এখন বিশ্বকাপের জোয়ারে ভাসছে। সাধারণ ফুটবলপ্রেমীদের মতো শোবিজ তারকারাও এটি থেকে পিছিয়ে নেই। এবারের বিশ্বকাপে রুনার পছন্দের দল হলো আর্জেন্টিনা ও ব্রাজিল।

Share Button

     এ জাতীয় আরো খবর