October 11, 2024, 1:19 pm

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

ঝড় তুললেন সানি

ঝড় তুললেন সানি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

গতকালই প্রকাশ হয়েছে। আর এই সময়ের মধ্যে বলিউড তারকা সানি লিওনকে নিয়ে নির্মিত ওয়েব সিরিজের ট্রেলার প্রায় ৫০ লাখ মানুষ দেখে  ফেলেছেন। সানি লিওনের লাইফ জার্নি নিয়ে নির্মিত এই ওয়েব সিরিজটির নাম রাখা হয়েছে ‘কারেনজিৎ কাউর : দি আনটোল্ড  স্টোরি অব সানি লিওন’। ২ মিনিট ২৪ সেকেন্ডের এই ট্রেলার শুরু হয়েছে সানিকে দিয়েই। যে একজন ভারতীয় বংশোদ্ভূত কানাডীয়। নাম কারেনজিৎ কাউর ভোরা।

দেখা যাবে তাকে একটি গ্রিনরুমে, সাক্ষাৎকার দেওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছেন। তাকে পরিচয় করিয়ে দেওয়া হচ্ছে ভারতের সমপরিমাণ ঘৃণা ও ভালোবাসা-প্রাপ্ত একজন অভিনেত্রী হিসেবে। এরপর কিশোর বয়সে তার জীবনসংগ্রামের নানা চিত্র ও কীভাবে আর্থিক অনটন তাকে পর্ণতারকায় পরিণত করে- তা দেখানো হয়। গতকাল প্রকাশিত ট্রেলারটি সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো ঝড় তোলে। সানির ভক্ত-অনুরাগী থেকে শুরু করে সাধারণ দর্শক- সাবাই হামলে পড়েন ট্রেলারটি দেখার জন্য। আগামি ১৬ জুলাই জিফাইভ এর ইউটিউব চ্যানেলে মুক্তি পেতে যাচ্ছে এই ওয়েব সিরিজটি। আর সিরিজটি পরিচালনা করছেন আদিত্য দত্ত।

Share Button

     এ জাতীয় আরো খবর