October 11, 2024, 9:16 am

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

শাহরুখকন্যার এই ছবিটা ভালো লাগবে

শাহরুখকন্যার এই ছবিটা ভালো লাগবে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

স্টার কিডদের মধ্যে অন্যতম তিনি। দ্যুতিময়। তিনি পথে বেরোলেই পাপারাজ্জিরা পিছু ছোটেন। নানা সময়ে সোশাল মিডিয়ায় তারা অনেক ছবি ভাইরাল হয়েছে। তিনি মানেই খবর, তিনি মানেই একটু অন্যরকম কিছু।

তিনি সুহানা খান। বলিউড বাদশাহ শাহরুখ খানের এই অষ্টাদশী কন্যাকে নিয়ে তাই খবরের শেষ নেই।

সম্প্রতি তাঁর একটি ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে একটি ব্যালকনিতে দাঁড়িয়ে আছেন সুহানা। সামনে বিস্তৃত নগরকাঠামো। তিনি দেখছেন। পেছন থেকে ওঠানো হয়েছে ছবিটা। সময়টা বিকেল। মৃদু-মিষ্টি আলোয় তোলা তাঁর ছবিটি পেয়েছে এক নান্দনিক সৌন্দর্য।

ছবিটি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করে সুহানা লেখেন, আজকের ছবি…..বিকেল।

উল্লেখ্য, গত সপ্তাহে সুহানার যুক্তরাজ্যের আর্ডিংলি কলেজের একটি সেলফি বেশ প্রশংসিত হয়।

Share Button

     এ জাতীয় আরো খবর