October 6, 2024, 2:18 pm

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

ছেলেকে সাথে কারিনা, মেয়েকে নিয়ে শহিদ

ছেলেকে সাথে কারিনা, মেয়েকে নিয়ে শহিদ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক    

এসে গেলো সনাতন ধর্মাবলম্বীর সবচেয়ে বড় উৎসব দিওয়ালি। ফুলঝুরি হাতে মেতে উঠেছেন সবাই, বাদ নেই তারকারাও। আলোর এই উৎসবে সামিল তারা। সেই সঙ্গে বাদ নেই তারকা সন্তানেরাও।

‘বীরে ডি ওয়েডিং’ ছবির কাজ নিয়ে ব্যস্ত কারিনা কাপুর খান। কিন্তু সেই ব্যবস্তার মাঝেও ছেলে তৈমুর আলি খানকে নিয়ে দিওয়ালি পালন করেছেন বলিউডের এই অভিনেত্রী। বোন কারিশমা কাপুরের বাড়িতে ছেলেকে নিয়ে সারাদিন কাটিয়েছেন বেবো (কারিনার ডাকনাম)। তবে তার সঙ্গে দেখা যায়নি স্বামী সাইফ আলি খানকে।

অন্যদিকে, সঞ্জয়লীলা বানশালি পরিচালিত ‘পদ্মাবতী’ ছবির কাজ করছেন শহিদ কাপুর। কিন্তু দিওয়ালি উপলক্ষে মেয়ে মিশা কাপুর ও স্ত্রী মীরা রাজপুতের জন্য ঠিকই সময় বের করে নিয়েছেন তিনি। স্ত্রী ও মেয়েকে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন বিভিন্ন পার্টি ও অনুষ্ঠানে।

Share Button

     এ জাতীয় আরো খবর