July 13, 2024, 12:05 pm

সংবাদ শিরোনাম
রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের মুজিব সড়ক থেকে উদ্ধার হওয়া মরদেহ ঝিকরগাছার আখির মোবাইলে আপত্তিকর ছবি ও ভিডিও ডিলিট না করায় কক্সবাজারে বন্ধুকে হত্যা

ছেলেকে সাথে কারিনা, মেয়েকে নিয়ে শহিদ

ছেলেকে সাথে কারিনা, মেয়েকে নিয়ে শহিদ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক    

এসে গেলো সনাতন ধর্মাবলম্বীর সবচেয়ে বড় উৎসব দিওয়ালি। ফুলঝুরি হাতে মেতে উঠেছেন সবাই, বাদ নেই তারকারাও। আলোর এই উৎসবে সামিল তারা। সেই সঙ্গে বাদ নেই তারকা সন্তানেরাও।

‘বীরে ডি ওয়েডিং’ ছবির কাজ নিয়ে ব্যস্ত কারিনা কাপুর খান। কিন্তু সেই ব্যবস্তার মাঝেও ছেলে তৈমুর আলি খানকে নিয়ে দিওয়ালি পালন করেছেন বলিউডের এই অভিনেত্রী। বোন কারিশমা কাপুরের বাড়িতে ছেলেকে নিয়ে সারাদিন কাটিয়েছেন বেবো (কারিনার ডাকনাম)। তবে তার সঙ্গে দেখা যায়নি স্বামী সাইফ আলি খানকে।

অন্যদিকে, সঞ্জয়লীলা বানশালি পরিচালিত ‘পদ্মাবতী’ ছবির কাজ করছেন শহিদ কাপুর। কিন্তু দিওয়ালি উপলক্ষে মেয়ে মিশা কাপুর ও স্ত্রী মীরা রাজপুতের জন্য ঠিকই সময় বের করে নিয়েছেন তিনি। স্ত্রী ও মেয়েকে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন বিভিন্ন পার্টি ও অনুষ্ঠানে।

Share Button

     এ জাতীয় আরো খবর