July 2, 2024, 12:27 pm

সংবাদ শিরোনাম
নবীগঞ্জের আউশকান্দি কিবরিয়া রোড সংস্কার যেন স্বপ্ন! দীর্ঘদিন দিন পর আশা পূরণ হতে যাচ্ছে কুড়িগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো বাবা-ছেলের যুক্তরাষ্ট্রের সাংবাদিক কুলাউড়ার মাহফুজ আদনানের উদ্যোগে ত্রাণ তৎপরতা সরিষাবাড়িতে জুয়ার আসর থেকে ইউপি সদস্য গ্রেপ্তার সিরাজগঞ্জ র‌্যাব-১২’র অভিযানে ডাকাতি ও হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ঝিকরগাছায় প্রবাসীর স্ত্রী আপত্তিকর অবস্থায় ধরা ৩০হাজার টাকায় রফাদফা পরিচ্ছন্নতা ও ডেঙ্গু নিধন অভিযান-২০২৪ এর শুভ উদ্বোধন শার্শায় এইসএসসি ও আলিম পরীক্ষার প্রথমদিনে অনুপস্থিত- ৪৬ ১ জুলাই কাজী জাফর আহমদ এর ৮৫তম জন্মবার্ষিকী বন্যার্ত আশ্রয় কেন্দ্রে ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরণ

সৎ মাকে হত্যা, ২৫ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

চট্টগ্রামে ভূজপুর থানা এলাকায় ২৫ বছর পর সৎ মায়ের হত্যাকারী যাবজ্জীবন সাজাপ্রাপ্ত বেলাল হোসেনকে (৫১) গ্রেফতার করেছে র‌্যাব-৭।

শনিবার (১৬ ডিসেম্বর) বিকেল সাড়ে তিনটার দিকে মহানগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন রৌফাবাদ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার বেলাল হোসেন ভূজপুর থানাধীন বাংলাপাড়া গ্রামের আমিনুর রহমানের ছেলে।

বিজ্ঞাপন রোববার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-৭।র‌্যাব জানিয়েছে, ১৯৯৭ সালে চট্টগ্রামের ভূজপুরে সৎ মা হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি বেলাল হোসেনকে গ্রেফতার করা হয়েছে। মূলত আইনশৃঙ্খলা বাহিনীর কাছ হতে গ্রেফতার এড়াতে আসামি বেলাল দীর্ঘ ২৫ বছর দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিলেন। তাকে ভূজপুর থানায় সোপর্দ করা হয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর