May 20, 2024, 5:17 am

সংবাদ শিরোনাম
শাহপরাণ (রহঃ) থানা পুলিশের অভিযানে ১৯,৬০০ কেজি ভারতীয় চিনিসহ ০৩ জন গ্রেফতার উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযানে ৪ আরসা সদস্য অস্ত্রসহ গ্রেফতার রাজধানীর ডেমরা এলাকা হতে আনুমানিক ছয় কোটি টাকা মূল্যমানের ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ উলিপু‌রে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাউনিয়ায় (ব্লাস্ট) এর উদ্দোগে ধর্মীয় সম্প্রীতির উপরে আলোচনা সভা কুড়িগ্রামে ১ টাকায় ১০ টি পরিবেশ বান্ধব পাখা বিক্রি করছে ফুল জৈন্তাপুরে গভীর রাতে পুলিশের অভিযানে ৬১৫ বোতল মদ ৮ কেজী গাঁজা উদ্ধার রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ ক্ষেতলালে কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের নাগেশ্বরীতে সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানার যোগদান

বিশেষ ট্রাইবুন্যালে নুসরাত হত্যার বিচার দাবি নাসিমের

বিশেষ ট্রাইবুন্যালে নুসরাত হত্যার বিচার দাবি নাসিমের

ডিটেকটিভ নিউজ ডেস্ক

বিশেষ ট্রাইবুন্যাল করে মাদ্রাসাছাত্রী নুসরাত জাহানের হত্যার বিচার করার দাবি জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য মোহাম্মদ নাসিম। গতকাল শনিবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আয়োজিত এক আলোচনা সভায় এসব কথা বলেন নাসিম। সাবেক স্বাস্থ্যমন্ত্রী বলেন, কোনো ফাঁকফোকর না রেখে প্রয়োজনে বিশেষ ট্রাইবুন্যাল করে এর বিচার শুরু করেন। এতে মানুষ খুশি হবে।

বাংলাদেশের জনগণ সাধুবাদ দেবে। সরকারের উদ্দেশে নাসিম বলেন, কয়েকটা ক্রিমিনাল ছাড়া এমন কোনো লোক নাই যারা এর বিচার চায় না। নুসরাত হত্যার বিচার নয় সাম্প্রতিককালে যে নারী ও শিশুহত্যার ঘটনা ঘটেছে, ট্রাইবুন্যাল করে এর বিচারের ব্যবস্থা করুন দ্রুত।

আগামী ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় নাসিম বলেন, আলোচিত এই হত্যাকা-ের পেছনে রয়েছে মাদ্রাসাটির অধ্যক্ষ। স্থানীয় আওয়ামী লীগের নেতারা তাকে রক্ষা করার চেষ্টা করছে জানিয়ে তাদেরও বিচার করার কথা বলেন মোহাম্মদ নাসিম। আলোচিত এই হত্যাকা- নিয়ে বিএনপিকে রাজনীতি না করে সংসদে যোগ দিয়ে গঠনমূলক আলোচনার আহ্বান জানিয়েছেন মোহাম্মদ নাসিম।

Share Button

     এ জাতীয় আরো খবর