July 27, 2024, 6:22 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

সেনা কর্মকর্তার গোয়ালঘরে মিলল আগ্নেয়াস্ত্রের বড় চালান

সেনা কর্মকর্তার গোয়ালঘরে মিলল আগ্নেয়াস্ত্রের বড় চালান

ডিটেকটিভ নিউজ ডেস্ক

 

চাঁপাইনবাবগঞ্জের শংকরবাটী বটতলাহাট এলাকা থেকে আগ্নেয়াস্ত্রের একটি বড় চালান জব্দ করেছে স্থানীয় ডিবি পুলিশ।ওই বাড়ির মালিক সার্জেট শাহীন সেনাবাহিনীতে কর্মরত। 

সোমবার বিকালে বটতলাহাটের একটি বাড়ি থেকে ২২ টি পিস্তুল, ৪৫ টি ম্যাগজিন ও ১৩৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার (এসপি) টিএম মোজাহিদুল ইসলাম জানান,  ওই বাড়িতে বিপুল পরিমাণ অবৈধ আগ্নেয়াস্ত্র মওজুদ রয়েছে এবং ছাগল বহনের ট্রাকে করে সোমবার যেকোন সময় আগ্নেয়াস্ত্রগুলো ঢাকা নিয়ে যাওয়া হবে- এমন গোপন সংবাদের ভিত্তিতে সকাল থেকেই ওই বাড়িতে নজরদারিতে রাখে ডিবি পুলিশ।

 বিকাল ৩টার দিকে থানা পুলিশের সহযোগিতায় ডিবি পুলিশ ওই তালাবদ্ধ বাড়িতে অভিযান চালায়। এ সময় গোয়াল ঘরে চটের ব্যাগে রাখা ২২ টি পিস্তুল, ৪৫ টি ম্যাগজিন ও ১৩৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। একই সময়ে ওই বাড়ি থেকে ২৯টি ছাগল উদ্ধার করা হয়।

ডিবি পুলিশ জিজ্ঞাবাদের জন্য বাড়ির কেয়ারটেকার ও সার্জেট শাহীনের সৎ মা রোকেয়া বেগম (৬০) এবং চাচাতো ভাই শাকিলকে হেফাজতে নিয়েছে।

আটকৃতরা পুলিশকে জানান, প্রায় দেড় বছর আগে শিবগঞ্জ উপজেলার এক ব্যক্তি বাড়িটি ভাড়া নিয়েছিল। ওই ব্যক্তির নাম-ঠিকানাও তাদের জানা নেই।

এসপি টিএম মোজাহিদুল ইসলাম জানান, জেলায় এ যাবৎকালের মধ্যে এটিই সবচেয়ে বড় অবৈধ আগ্নেয়াস্ত্রের চালান।

Share Button

     এ জাতীয় আরো খবর