February 23, 2024, 9:20 pm

সংবাদ শিরোনাম
রাজধানীর ধানমন্ডিতে পুলিশের অভিযানে ২৯০ বোতল বিদেশি মদ উদ্ধার’ এক নারী’সহ গ্রেফতার-২ এবারে হিলি স্থলবন্দর দিয়ে ভারত থেকে এলো ৫০ মেট্রিকটন নারিকেল জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন সরিষাবাড়ীতে ফসলের বৃদ্ধিকরণে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত রংপুরে এসএসসির প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকের কারাদণ্ড ইসলামপুরে অতি দরিদ্র পরিবারের জীবনযাত্রার মান পরিবর্তনে গ্র্যাজুয়েশন সভা অনুষ্ঠিত উলিপুরে সংবাদ প্রচারের পর দোকান ঘর সরিয়ে নিতে নোটিশ দিলেন সহকারী কমিশনার ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানালেন ডিএমপি কমিশনার গংগাচড়া স্মার্ট প্রেসক্লাবের সভাপতি আজমীর, সাধারণ সম্পাদক সাগর কুড়িগ্রামের উলিপুরে ৬ জুয়াড়ী গ্রেফতার

সেনা কর্মকর্তার গোয়ালঘরে মিলল আগ্নেয়াস্ত্রের বড় চালান

সেনা কর্মকর্তার গোয়ালঘরে মিলল আগ্নেয়াস্ত্রের বড় চালান

ডিটেকটিভ নিউজ ডেস্ক

 

চাঁপাইনবাবগঞ্জের শংকরবাটী বটতলাহাট এলাকা থেকে আগ্নেয়াস্ত্রের একটি বড় চালান জব্দ করেছে স্থানীয় ডিবি পুলিশ।ওই বাড়ির মালিক সার্জেট শাহীন সেনাবাহিনীতে কর্মরত। 

সোমবার বিকালে বটতলাহাটের একটি বাড়ি থেকে ২২ টি পিস্তুল, ৪৫ টি ম্যাগজিন ও ১৩৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার (এসপি) টিএম মোজাহিদুল ইসলাম জানান,  ওই বাড়িতে বিপুল পরিমাণ অবৈধ আগ্নেয়াস্ত্র মওজুদ রয়েছে এবং ছাগল বহনের ট্রাকে করে সোমবার যেকোন সময় আগ্নেয়াস্ত্রগুলো ঢাকা নিয়ে যাওয়া হবে- এমন গোপন সংবাদের ভিত্তিতে সকাল থেকেই ওই বাড়িতে নজরদারিতে রাখে ডিবি পুলিশ।

 বিকাল ৩টার দিকে থানা পুলিশের সহযোগিতায় ডিবি পুলিশ ওই তালাবদ্ধ বাড়িতে অভিযান চালায়। এ সময় গোয়াল ঘরে চটের ব্যাগে রাখা ২২ টি পিস্তুল, ৪৫ টি ম্যাগজিন ও ১৩৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। একই সময়ে ওই বাড়ি থেকে ২৯টি ছাগল উদ্ধার করা হয়।

ডিবি পুলিশ জিজ্ঞাবাদের জন্য বাড়ির কেয়ারটেকার ও সার্জেট শাহীনের সৎ মা রোকেয়া বেগম (৬০) এবং চাচাতো ভাই শাকিলকে হেফাজতে নিয়েছে।

আটকৃতরা পুলিশকে জানান, প্রায় দেড় বছর আগে শিবগঞ্জ উপজেলার এক ব্যক্তি বাড়িটি ভাড়া নিয়েছিল। ওই ব্যক্তির নাম-ঠিকানাও তাদের জানা নেই।

এসপি টিএম মোজাহিদুল ইসলাম জানান, জেলায় এ যাবৎকালের মধ্যে এটিই সবচেয়ে বড় অবৈধ আগ্নেয়াস্ত্রের চালান।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর